মহেশখালী সমাজসেবা অফিসে ছাত্রলীগের হামলা ভাংচুর, কর্মকর্তা লাঞ্ছিত- টাকার হিস্যা দাবি

কক্সবাজার জেলার মহেশখালী উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরে হামলা-ভাংচুর ও কর্মকর্তাদের লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনার বিবরণ ও প্রত্যদশর্ী সূত্রে জানা যায়, সরকার ঘোষিত অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচী বাসত্মবায়নের ল্যে সারাদেশের ন্যায় মহেশখালীতেও এ কাজ সমপ্রতি শুরম্ন হয়েছে। কুতুবজোম ইউনিয়নের প্রকল্প কমিটিতে আওয়ামী লীগ নেতাকমর্ীদের সঙ্গে ছাত্রলীগের কমর্ীদের একাধিক নাম অনত্মর্ভুক্তির জন্য চাপ সৃষ্টির বিষয় নিয়ে বুধবার দুপুরে এ ঘটনার সূত্রপাত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা নির্বাহী কর্মকর্তা বৃহস্পতিবার আইনশৃঙ্খলা কমিটির জরম্নরী সভা আহবান করেন।
এ ব্যাপারে মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, 'অতি দরিদ্রের জন্য কর্মসংস্থান' কর্মসূচী বাসত্মবায়নের ল্যে বুধবার কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়ায় কাজ শুরম্ন করার সঙ্গে সঙ্গে একটি অপ্রীতিকর ঘটনা ঘটে। এ ঘটনায় আমি নিজেও মর্মাহত।
মুক্তিযোদ্ধার নামে সড়কের নামকরণ দাবি এদিকে অরাজনৈতিক সামাজিক সংগঠন, বিভিন্ন পেশাজীবীসহ স্থানীয় জনতা খালেদা জিয়া সড়ক পরিবর্তন করে মহেশখালীতে যে কোন মুক্তিযোদ্ধা বা বুজুর্গ- আউলিয়ার নামে নামকরণ করার দাবি জানিয়েছেন।

No comments

Powered by Blogger.