ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন ডাকাতি- নিহত আরেকজনের পরিচয় মিলেছে

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন ডাকাতি ও ট্রেন থেকে ফেলে তিনজনকে হত্যার ঘটনায় নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় মিলেছে। তিনি হলেন কুমিল্লার মুরাদনগর উপজেলার আবু সালেক সেলিম।
ময়নাতদন্ত শেষে ইতোমধ্যে ওই ব্যক্তির লাশ দাফন করা হয়ে গেছে। তবে ঘটনার ছয় দিনেও পুলিশ এ হত্যা রহস্যের কূলকিনারা করতে পারেনি। মো: শামীম ওরফে তোতলা শামীম নামে আরেকজনকে গ্রেফতার করেছে পুলিশ। তার পাঁচ দিনের রিমান্ড চেয়ে গতকাল মঙ্গলবার আদালতে পাঠানো হয়। তোতলা শামীম অপরাধীচক্র ব্রাহ্মণবাড়িয়ার অভি গ্রুপের সেকেন্ড ইন কমান্ড।

আখাউড়া রেলওয়ে থানা পুলিশ জানায়, শামীমকে তার নিজ এলাকা ব্রাহ্মণবাড়িয়ার  উত্তর মোড়াইল থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই ঘটনার জড়িত থাকার কথা সে অস্বীকার করেছে। রিমান্ডে থাকা আনোয়ার বিভিন্ন তথ্য দিলেও নিজেকে আড়াল করতে চাইছে। আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল কালাম আজাদ জানান, জড়িতদের শনাক্ত করতে আমরা চেষ্টা করে যাচ্ছি। সন্দেহভাজনদের গ্রেফতার করা গেলে রহস্য উদ্ঘাটন করা যাবে।

প্রসঙ্গত গত বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার ভাদুঘরে ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেন থেকে পাঁচ যাত্রীকে ফেলে দেয়া হলে তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় মামলা হলে পুলিশ সাতজনকে জিজ্ঞাসাবাদ এবং দু’জনকে গ্রেফতার করেছে।

No comments

Powered by Blogger.