রিংকি ব্রেন টিউমারে আক্রান্ত, বাঁচাতে এগিয়ে আসুন

 প্রিয় দেশবাসী, অসহায় রিংকির জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। ব্রেন টিউমারে আক্রানত্ম হয়ে সে মৃতু্যর সঙ্গে লড়ছে। টাকার অভাবে চিকিৎসা নিতে পারছে না সে।
বেড়ে যাচ্ছে তার রোগের জটিলতা। জরম্নরী ভিত্তিতে উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এ জন্য অনেক টাকা প্রয়োজন, যা জোগাড় করা রিংকির দরিদ্র মাতা-পিতার পৰে সম্ভব হচ্ছে না। মুন্সীগঞ্জের সিরাজদিখানে তাদের বাড়ি। সেলাইয়ের কাজ করে সংসার চালান রিংকির পিতা মো. আব্দুর রহমান। মেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে গিয়ে দিশেহারা হয়ে পড়েছেন তিনি। এমতাবস্থায় রিংকির চিকিৎসার জন্য সব হৃদয়বান ও দানশীল ব্যক্তির আনত্মরিক সহযোগিতা কামনা করেছেন তার দরিদ্র মাতা-পিতা। অসহায় রিংকির চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করম্নন এই মোবাইল নম্বরে ০১৯২১৯৮৬৮৩৭। আর সাহায্য দিন আব্দুর রহমানের এই সঞ্চয়ী হিসাবে_ অগ্রণী ব্যাংক, যাত্রাবাড়ী শাখা, হিসাব নং-৩৪০৬৬১৭৪।
ঘোষণা ॥ দৈনিক জনকণ্ঠ 'মানুষ মানুষের জন্য' বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

No comments

Powered by Blogger.