চারঘাটে ১৭ ও ২৬ মার্চের অনুষ্ঠানে বিএনপি নেতাদের আমন্ত্রণ জানালেন ইউএনও!- হামলায় প্রস্তুতি সভা ভণ্ডুল

 রবিবার বেলা ১১টায় রাজশাহীর চারঘাটে উপজেলা প্রশাসনের বিতর্কিত সিদ্ধানত্মে আয়োজিত ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভায় হামলা চালিয়ে ভ-ুল করে দিয়েছে ছাত্রলীগ।
চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে সভায় আমন্ত্রণ না পাওয়ায় ুব্ধ ছাত্রলীগ কর্মীরা সভাস্থলে হামলা চালায় বলে জানা যায়। সভার সভাপতি ও চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মইনুল হক আনছারী দ্রম্নত থানায় খবর দেন। পুলিশ পাহারায় তিনি সভাস্থল ত্যাগ করেন। এ হামলার ঘটনায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের দুই নেতা ও উপজেলা প্রশাসনের এক কর্মচারীসহ ৩ জন আহত হয়। ইউএনও হামলার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, সভা শুরম্নর পর সভাক েপ্রবেশ করে কতিপয় ছাত্রলীগ কর্মী হৈচৈ ও বাকবিত-ায় লিপ্ত হয়। এতে সিদ্ধানত্ম ছাড়াই সভাটি ভ-ুল হয়ে যায়।
এ ব্যাপারে চারঘাট থানার ওসি হামিদুর রশীদ জানান, সভা শুরম্নর পর সেখানে সামান্য হৈচৈ ও বাকবিত-ার ঘটনা ঘটেছে। কোন হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেনি। পুলিশ দ্রম্নত ঘটনাস্থলে পেঁৗছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিকেল পর্যনত্ম কেউ থানায় অভিযোগ করেনি। চারঘাট ছাত্রলীগের সভাপতি একরামুল হক সাংবাদিকদের বলেন, ১৭ মার্চ ও ২৬ মার্চের মতো গুরম্নত্বপূর্ণ দু'টি জাতীয় দিবসে জামায়াত সমর্থক ইউএনও উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে আমন্ত্রণ না করে বিএনপির নেতাদের আমন্ত্রণ জানিয়েছেন। এ কারণে ছাত্রলীগ নেতাকমর্ীরা ুব্ধ হয় এবং সভা ভ-ুল করে দেয়।

No comments

Powered by Blogger.