বিজিএমইএ নির্বাচন উপলক্ষে গার্মেন্ট মালিকদের সম্মেলন অনুষ্ঠিত

আসন্ন বিজিএমইএ’র নির্বাচন উপলক্ষে রাজধানীতে গার্মেন্ট মালিকদের এক সম্মেলন (পুনর্মিলনী) অনুষ্ঠিত হয়েছে। র‌্যাডিসন হোটেলে এ সম্মেলনের আয়োজন করে গার্মেন্ট মালিকদের নির্বাচনী প্ল্যাটফর্ম ‘ফোরাম’
গত বুধবার রাতের এই সম্মেলনে বক্তৃতা করেন বিজিএমএইএ ও এফবিসিসিআই’র সাবেক সভাপতি আনিসুল হক, সাবেক সভাপতি আনিসুর রহমান সিনহা, ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি এ এস এম কাশেম, সংসদ সদস্য গোলাম মওলা রনি ও আবুল কালাম আজাদ, বিজিএমইএ’র সাবেক সভাপতি আনোয়ারুল আলম চৌধুরী পারভেজ, এবারের নির্বাচনে ফোরামের প্যানেল লিডার ও সাবেক সহসভাপতি মাহমুদ হাসান খান বাবু, সাবেক পরিচালক ড. রশিদ আহমেদ হোসাইনী, সাবেক সহসভাপতি ফয়সাল সামাদ, এফ আর রহমান প্রমুখ। অনুষ্ঠানে বিজিএমইএ নির্বাচনের অপর প্যানেল সম্মিলিত পরিষদের অন্যতম নেতা সালাহউদ্দিন আলমগীর আনুষ্ঠানিকভাবে ফোরাম প্যানেলের সাথে একাত্মতা প্রকাশ করেন। বক্তারা সবাই তৈরী পোশাক শিল্পের হারানো গৌরব পুনরুদ্ধারে এবং শিল্পমালিকদের মর্যাদা প্রতিষ্ঠায় বিজিএমইএ-এর আসন্ন নির্বাচনে ফোরাম প্যানেলকে বিজয়ী করার আহ্বান জানান।

বিজিএমইএ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১০ মার্চ। এ নির্বাচনে সর্বমোট ভোটার সংখ্যা তিন হাজার ১৯৬। এতে মোট ২৭টি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন ৭১ জন। গত মঙ্গলবার ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন।

No comments

Powered by Blogger.