রাজশাহীতে জেএমবির চাঁদাবাজ সন্ত্রাসীর হাতে এইচএসসি পরীক্ষার্থী খুন

 জেএমবির চাঁদাবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করায় অকালে জীবন দিতে হলো আসন্ন এইচএসসি পরীক্ষার্থী রাজু আহম্মেদকে (১৮)। সন্ত্রাসীদের উপযুপরি প্রাণনাশের হুমকির মুখে সে বাবা-মা ও গ্রাম ছেড়ে রাজশাহী শহরে পালিয়ে এসেছিল।
কিন্তু সন্ত্রাসীরা রাজুকে বাঁচতে দেয়নি। সোমবার দিবাগত রাতে রাজশাহী শহরের নিউ মার্কেট এলাকায় সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে। এই খুনের ঘটনায় রাজশাহীর বোয়ালিয়া মডেল থানায় রাতেই নিহতের পিতা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। এই খুনের নির্দেশদাতা চিহ্নিত জেএমবি ও সর্বহারা ক্যাডার সাখাওয়াত হোসেন বল্টু ও আলতাফ হোসেন আলতাকে বাগমারা থেকে গ্রেফতার করে রাতেই বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়।
পুলিশ জানায়, নিহত রাজু আহম্মেদ (১৮) দুর্গাপুর কারিগরি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। আগামী ১ এপ্রিল থেকে তার এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণের কথা ছিল। রাজুর বাড়ি বাগমারা উপজেলার মাদারীপুরের হাসনিপুর গ্রামে। তার বাবার নাম এশারত আলী স্বর্ণকার। বাগমারার মাদারীগঞ্জ বাজারে 'নিউ রাজু জুয়েলার্স' নামে তাদের একটি স্বর্ণের গহনা তৈরির দোকান রয়েছে।
বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সন্ধ্যার পর রাজু কম্পিউটার মেরামতের জন্য নগরীর নিউ মার্কেটে যায়। রাত ৮টার দিকে রাজু নিউ মার্কেটের পশ্চিমে ভাই ভাই হোটেলের পেছনে দিকে আসলে সন্ত্রাসীরা তাকে ঘিরে মাথা, বাম চোখের উপরে, বুকের উপর ও পেটের বাম পাশ্বযু ধারালো অস্ত্র দিয়ে উপযুপরি আঘাত করে। এ সময় রাজুর চিৎকারে স্থানীয় লোকজন গুরুতর আহত রাজুকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাত পৌনে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজুর মৃত্যু হয়।

No comments

Powered by Blogger.