সরকারের সাথে সমঝোতার প্রশ্নই আসে নাঃ জামায়াত

সরকারের সাথে আঁতাত বা সমঝোতার গুজবকে সম্পূর্ণরূপে প্রত্যাখ্যান করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন,
জালিম সরকারের সাথে জামায়াতে ইসলামীর আঁতাত বা সমঝোতার প্রশ্নই আসে না। জামায়াতে ইসলামীকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত দু-একটি সংবাদপত্র জনগণকে বিভ্রান্ত করার জন্য এ ধরনের অপপ্রচার চালিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে দাবি করে তিনি বলেন, তাদের এ ষড়যন্ত্রমূলক অপপ্রচার যে কতটা অযৌক্তিক ও হাস্যকর তা দেশের জনগণের বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়।

গতকাল দেয়া এক বিবৃতিতে তিনি বলেন, সরকার জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় গ্রেফতার করে বিচারের নামে প্রহসন করছে। জামায়াত ও ছাত্রশিবিরের ৩০ হাজার নেতাকর্মীকে সরকার গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে ১৬ হাজার মিথ্যা মামলা দেয়া হয়েছে। তিন লাখ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। ইসলামী ছাত্রশিবিরের দুইজন নেতাকে গুম করা হয়েছে। আজ পর্যন্ত তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ২০০ জন নেতাকর্মীকে চিরতরে পঙ্গু করে দেয়া হয়েছে। এ সরকারের জুলুম-নির্যাতন থেকে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রী সংস্থার নেত্রী ও কর্মীরা পর্যন্ত রেহাই পায়নি। জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রী সংস্থার ১৭৩ জন নেত্রী ও কর্মী এ সরকারের আমলে গ্রেফতার হয়ে জুলুম-নির্যাতনের শিকার হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ মহাজোট সরকারের আমলে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ১৬ জন নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। গত দুই দিনে পুলিশ ঢাকা, চট্টগ্রাম, সিরাজগঞ্জ, নারায়ণগঞ্জ, খুলনাসহ দেশের বিভিন্ন স্থানে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ২০০ জন নেতাকর্মীকে গুলিবিদ্ধ করেছে। জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ওপর সরকারের এত জুলুম-নির্যাতনের পরও যারা জামায়াতে ইসলামীর সাথে সরকারের আঁতাত ও সমঝোতার কথা প্রচার করছে তারা জ্ঞানপাপী।

জামায়াতে ইসলামী তার জন্মলগ্ন থেকেই অন্যায় ও অসত্যের বিরুদ্ধে সংগ্রাম করে আসছে জানিয়ে তিনি বলেন, জামায়াতে ইসলামীর ভাবমর্যাদা ুণœ করার হীনউদ্দেশ্যেই ইসলামবিদ্বেষী মহল জামায়াতের বিরুদ্ধে মিথ্যা রিপোর্ট প্রকাশ করে অপপ্রচার চালাচ্ছে। কোনো জালেম সরকারের সাথে জামায়াতে ইসলামী অতীতেও আঁতাত বা সমঝোতা করেনি ভবিষ্যতেও করবে না বলে দাবি করেন তিনি। জামায়াতের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচার বন্ধ করার জন্য তিনি সংশ্লিষ্ট পত্রিকা কর্তৃপরে প্রতি আহ্বান জানান।
       

No comments

Powered by Blogger.