ইসলামী ব্যাংকের আড়াই লাখ শীতবস্ত্র বিতরণ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দুই লাখ ৫০ হাজার শীতবস্ত্র বিতরণ সম্পন্ন করেছে। এর মধ্যে ৪৫ হাজার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে,
বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে ১০ হাজার, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাধ্যমে দুই হাজার এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ, প্রতিষ্ঠান ও ব্যাংকের বিভিন্ন শাখার মাধ্যমে অবশিষ্ট কম্বল বিতরণ করা হয়। সম্প্রতি মৌলভীবাজার জেলা সমিতি, ব্যাংকের রংপুর, নীলফামারী, বিরামপুর, ঠাকুরগাঁও, গাইবান্ধা, সেতাবগঞ্জ, ধাপ, জলঢাকা, জিরানিবাজার, পঞ্চগড়, দিনাজপুর, কুড়িগ্রাম ও লালমনিরহাট শাখার উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

মৌলভীবাজার জেলা সমিতির মাধ্যমে মৌলভীবাজার জেলার সাতটি উপজেলার ১৪টি স্থানে ১০০০ কম্বল ও ২০০ চাদর বিতরণ করা হয়। মৌলভীবাজার জেলা সমিতির সভাপতি ও সাবেক অতিরিক্তি সচিব আবদুল কাদির মাহমুদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব বনমালী ভৌমিক, মার্কেন্টাইল ব্যাংকের সাবেক ডাইরেক্টর প্রকৌশলী মনসুরুজ্জামান এবং ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রফি আহমেদ বেগ এ সময় উপিস্থিত ছিলেন।

ব্যাংকের ভুরুঙ্গামারী শাখার উদ্যোগে প্রধান অতিথি হিসেবে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য এ কে এম মোস্তাফিজুর রহমান। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এ জে এম এরশাদ আহসান হাবিব এবং ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান তাহের আহমদ উপস্থিত ছিলেন।

লালমনিরহাট শাখার উদ্যোগে প্রধান অতিথি হিসেবে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন জেলা প্রশাসক মো: হাবিবুর রহমান। এ সময় শাখা ব্যবস্থাপক মো: সোলাইমান উপস্থিত ছিলেন।

রংপুর শাখার উদ্যোগে প্রধান অতিথি হিসেবে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোন প্রধান তাহের আহমদ।

নীলফামারী শাখার উদ্যোগে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন জেলার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আব্দুল ওয়াহেদ খান। এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দৌলত জাহান এবং শাখা ব্যবস্থাপক মো: আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

বিরামপুর শাখার উদ্যোগে গরিব অসহায় ও শীতার্ত মানুষের মধ্যে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন পৌরমেয়র মো: আজাদুল ইসলাম আজাদ। এ সময় শাখা ব্যবস্থাপক মো: হারুন উর রশিদ মণ্ডল উপস্থিত ছিলেন।

সেতাবগঞ্জ শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো: আবদুল্লাহ আল খায়রুম ও উপজেলা চেয়ারম্যান মো: ফরহাদ হাসান চৌধুরী ঈগলু। এ সময় শাখা ব্যবস্থাপক মো: আকরামুল ইসলাম উপস্থিত ছিলেন।

ধাপ শাখার উদ্যোগে প্রধান অতিথি হিসেবে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন রংপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: আনার কলি। এ সময় ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোন প্রধান তাহের আহমদ উপস্থিত ছিলেন।

জলঢাকা শাখার উদ্যোগে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো: সৈয়দ আলী। এ সময় শাখা ব্যবস্থাপক মো: সৈয়দ আব্দুল লতিফ উপস্থিত ছিলেন।

পঞ্চগড় শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজল রেখা এবং শাখা ব্যবস্থাপক সৈয়দ আবুল কালাম আজাদ।

No comments

Powered by Blogger.