রাজশাহীতে জামায়াতের হামলায় ৬ আ'লীগ কর্মী আহত

 রাজশাহীর মোহনপুরের সিন্দুরী গ্রামে সশস্ত্র জামায়াত কর্মীদের হামলায় আওয়ামী লীগের ৬ নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন। পরে আওয়ামী লীগ কর্মীদের পাল্টাহামলায় হামলাকারী জামায়াতের দুই নেতা আহত হন।
আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার রাত ১০টায় তুচ্ছ ঘটনায় সংঘর্ষের জের ধরে উভয়পরে নেতাকর্মীদের হামলা পাল্টাহামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
প্রত্যদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগ কর্মী আলম দোকান থেকে বাড়ি যাচ্ছিলেন। এ সময় আলমের টর্চ লাইট জামায়াতের কর্মী মাহাতাবের চোখে পড়ে। এ নিয়ে উভয়ের কথা কাটাকাটির একপর্যায়ে জামায়াত নেতা নাজিমুদ্দিনের নেতৃত্বে নইমুদ্দিন, ইয়াকুব, মাজেদুর, নাজমুল মনির লাঠি ও হাসুয়া নিয়ে আলমকে ধাওয়া করে তার মাথা ও পিঠে হাসুয়া দিয়ে কোপায় এবং লাঠি দিয়ে আঘাত করে। এ সময় আলমের চিৎকারে আওয়ামী লীগ কর্মী জাহাঙ্গীর, তাসের, বেলাল, রকিব ও জায়েদা এগিয়ে আসলে সশস্ত্র জামায়াত কর্মীরা তাদেরও পিটিয়ে গুরুতর জখম করে। রাত সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগ কর্মীরা সংঘটিত হয়ে জামায়াত কর্মীদের ধাওয়া করে মনিরুল ও মাহাতাবকে ধরে গণপিটুনি দেয়।

No comments

Powered by Blogger.