স্টান্টের দ্বারে ক্যাটরিনা!

একজন বিশ্ব শান্তির জন্য নিজেকে উৎসর্গ করা দুর্ধর্ষ স্পাই, অন্যজন স্বপ্নের রাজপুত্রের অপেক্ষায় থাকা সাদাসিধা রোমান্টিক তরুণী। এমনই এক কাহিনী নিয়ে হলিউড সিনেমা
‘নাইট অ্যান্ড ডে’-র বলিউডি সংস্করণে আবারো দেখা যাবে ঋত্বিক রোশান এবং ক্যাটরিনা কাইফকে।
এটা পুরানো খবর হলেও নতুন খবর হলো ক্যাটরিনা এ সিনেমার জন্য স্টান্টের কাছ থেকে প্রশিক্ষণ নিচ্ছেন। কারণ, নতুন এ ছবির জন্য দু’চাকার গাড়ির শট দিতে হবে। এর আগে ক্যাটরিনা জয়া আখতারের `জিন্দেগি মিলে না দোবারা` ছবিতে তারা এমন একটি দৃশ্যে অভিনয় করেছেন।

এক সূত্রে জানা গেছে, ক্যাটরিনা ও ঋত্বিক বেশ কিছু পাওয়ার-প্যাকড স্টান্টের সঙ্গে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। ঋত্বিক এর আগে ‘কৃশ’, ‘ধুম-২’ সিনেমায় এমন দৃশ্যে অভিনয় করলেও ক্যাটরিনার জন্য এধরনের দৃশ্য একেবারেই নতুন। 

আরও জানা গেছে, ক্যাটরিনা এ দৃশ্যের জন্য একজন পেশাদারি স্টান্টের সহযোগিতা নিবেন।

উল্লেখ্য, ২০১০ সালে মুক্তি পাওয়া টম ক্রুজ এবং ক্যামেরন ডায়াজ অভিনীত হলিউড সিনেমা ‘নাইট অ্যান্ড ডে’ সিনেমাটি বলিউডি স্টাইলে তৈরি করতে যাচ্ছে ফং স্টার স্টুডিও। জেমস ম্যাঙ্গোল্ড পরিচালিত রোমান্টিক অ্যাকশন সিনেমাটিকে নতুন মোড়কে এবং কিছুটা ভিন্ন গল্পে সাজিয়ে বলিউডি সিনেমায় রূপান্তরের প্রস্তুতি নিচ্ছে প্রতিষ্ঠানটি।

এরই মধ্যে সিনেমাটিতে টম ক্রুজের চরিত্রের জন্য ঋত্বিক এবং ক্যামেরন ডায়াজের চরিত্রের জন্য ক্যাটরিনা কাইফকে বেছে নেওয়া হয়েছে। সিনেমাটি পরিচালনা করবেন ‘আনজানা আনজানি’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

সূত্র: এনডিটিভি, প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া

No comments

Powered by Blogger.