জাতীয় ক্রিকেট আজ শুরু

জ থেকে শুরু হচ্ছে ত্রয়োদশ জাতীয় ক্রিকেট লিগ। তবে লিগের শুরুতেই অংশগ্রহণ করতে পারছেন না জাতীয় দলের ক্রিকেটাররা। তারা এখন ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে সিরিজে ব্যস্ত সময় পার করছেন। আজ উদ্বোধনী দিনে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন রাজশাহী নবাগত ঢাকা মেট্রোর মুখোমুখি হবে। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে আরেক নবাগত রংপুরের প্রতিপক্ষ ঢাকা। সিলেট বিভাগীয় স্টেডিয়ামে সিলেট খেলবে খুলনার বিপক্ষে। বিকেএসপিতে চট্টগ্রাম বরিশালের মুখোমুখি হবে।


আইকন ক্রিকেটার হচ্ছেন : ঢাকা বিভাগ : মাহমুদুল্লাহ রিয়াদ, শুভাগত হোম চৌধুরী, রকিবুল হাসান ও শাহাদাত হোসেন। অধিনায়ক মোহাম্মদ শরীফ। ঢাকা মেট্রো : মোহাম্মদ আশরাফুল (অধিনায়ক), ইলিয়াস সানি, মেহরাব হোসেন ও শামসুর রহমান। রাজশাহী : মুশফিকুর রহিম, সাকলায়েন সজীব, জুনায়েদ সিদ্দিক ও জহুরুল ইসলাম। অধিনায়ক ফরহাদ রেজা। রংপুর : সোহরাওয়ার্দী শুভ, নাঈম ইসলাম, নাসির হোসেন ও শফিউল ইসলাম। অধিনায়ক তারিক আহমেদ রুবেন। খুলনা : সাকিব আল হাসান, ইমরুল কায়েস, আবদুর রাজ্জাক ও সগির হোসেন। অধিনায়ক তুষার ইমরান। বরিশাল : শাহরিয়ার নাফীস (অধিনায়ক), নাসিরুদ্দিন ফারুক, সৈয়দ রাসেল ও কামরুল ইসলাম রাব্বি।
সিলেট : অলক কাপালি, নাজমুল হোসেন, রবিউল ইসলাম ও নাদিফ চৌধুরী। অধিনায়ক ইমতিয়াজ হোসেন তান্না। চট্টগ্রাম : তামিম ইকবাল, রুবেল হোসেন, নাজিম উদ্দিন (অধিনায়ক) ও নুর হোসেন মুন্না।

No comments

Powered by Blogger.