রাজধানীতে দিনদুপুরে ২৫ লাখ টাকা ছিনতাই : গুলিবিদ্ধ ২ জন

রাজধানীর শ্যামপুর এলাকায় গতকাল দুপুরে ছিনতাইকারীরা দু’জনকে গুলি করে ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। গুলিতে আহতরা হলেন দিদারুল আলম (২৭) ও অহিদুর রহমান (৩৫)। মারাত্মক আহতাবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দু’জনই একটি বেসরকারি মোবাইল ফোন কোম্পানির স্থানীয় এজেন্ট এনটিসি ডিস্ট্রিবিউশন নামের প্রতিষ্ঠানের কর্মী।নটিসি ডিস্ট্রিবিউশনের এরিয়া সুপারভাইজার ফারুক হোসেন জানান, তাদের অফিস শ্যামপুরের দোলাইপাড়ের রমিজউদ্দিন প্লাজার ছয়তলায়।


আহত দিদারুল আলম তাদের অফিসের ক্যাশিয়ার। তিনি গতকাল দুপুর সাড়ে ১১টার দিকে ২৫ লাখ টাকা যাত্রাবাড়ীর ওয়ান ব্যাংক শাখায় জমা দেয়ার জন্য অফিস থেকে বের হন। অফিসের সামনে গাড়িতে উঠতে গেলে মোটরসাইকেলযোগে ৭-৮ যুবক এসে তাকে ঘিরে ধরে এবং তার কাছ থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। এ সময় দিদারুল আলম বাধা দেয়ার চেষ্টা করলে ক’জন ছিনতাইকারী একযোগে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এতে দিদারুল আলম বাম হাতের কনুইয়ের ওপরে ও গাড়িচালক অহিদুর রহমান পেটের ডান পাশে গুলিবিদ্ধ হন। অফিসের লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
ঢাকা মেডিকেলের চিকিত্সকরা জানান, গাড়িচালক অহিদুর রহমানের অবস্থা আশঙ্কাজনক। এ ব্যাপারে শ্যামপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শ্যামপুর থানার ওসি জানান, ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। শিগগিরই তাদের আটক করা সম্ভব হবে বলে তিনি জানান।

No comments

Powered by Blogger.