গুণীজন কহেন

বিকিনি হলো কাঁটাতারের বেড়ার মতো। এটা সম্পত্তি রক্ষা করে কিন্ত দেখার ক্ষেত্রে কোনো বাধা সৃষ্টি করে না।
জোয়ি অ্যাডামস মার্কিন কৌতুক অভিনেতা আমাকে সব সময় শেখানো হয়েছে বড়দের সম্মান করতে। এখন আমার সেই বয়স হয়েছে, যখন আমার আর সম্মান করার মতো কেউ নেই।


জর্জ বার্নস
মার্কিন কৌতুক অভিনেতা

সবার জীবনেরই একটা উদ্দেশ্য থাকে। আপনাদেরটা সম্ভবত টেলিভিশন দেখা।
ডেভিড লেটারম্যান
মার্কিন টিভি উপস্থাপক

নির্বুদ্ধিতা ও বিচক্ষণতার মধ্যে পার্থক্য হলো—বিচক্ষণতার একটা সীমা আছে।
আলবার্ট আইনস্টাইন
জার্মান বিজ্ঞানী

উড়োজাহাজের অক্সিজেন মাস্কের কথা জানেন? আমার মনে হয় না ওগুলোতে কোনো অক্সিজেন আছে। আমার মনে হয় ওগুলো রাখা হয় শুধু চিৎকার বন্ধ করতে।
রিটা রুডনার
মার্কিন অভিনেত্রী

আমার পড়শি আমাকে জিজ্ঞেস করল সে আমার লনমোয়ারটা ব্যবহার করতে পারে কি না। আমি বললাম, পারে, যতক্ষণ না সে সেটাকে আমার বাগান থেকে বের না করে।
এরিক মোরক্যাম্বে
ইংরেজ কৌতুক অভিনেতা

যখন দেখবেন কোনো বিবাহিত দম্পতি রাস্তায় হাঁটছে, যে জন কয়েক কদম সামনে থাকবে সে পাগল।
হেলেন রোলান্ড
মার্কিন সাংবাদিক

No comments

Powered by Blogger.