ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির নতুন কমিটির শপথ গ্রহণ

ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির ২০১২-২০১৪ সেশনের কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান গত শনিবার ইসলামী ব্যাংক টাওয়ারের ইউনুছ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও অফিসার কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা মোহাম্মদ আবদুল মান্নান প্রধান অতিথি থেকে কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত সদস্যদের শপথ পাঠ করান।

সমিতির বিদায়ী ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো: শামসুল হক, মো: হাবিবুর রহমান, মুহাম্মদ নূরুল ইসলাম, মো: আবুল বাশার, মো: হাবিবুর রহমান ভূঁইয়া এফসিএ, এ কে এম আব্দুল মালেক চৌধুরী এবং সমিতির সাবেক সভাপতি ও ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আশেক আহমেদ জেবাল ও বিদায়ী সভাপতি মো:  মোশাররফ হোসাইন। অনুষ্ঠানে সমিতির নির্বাচন কমিশনার মো: হাবিবুর রহমান ২০১২-২০১৪ সেশনের নির্বাচনী ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে মো: আমিনুর রহমান সভাপতি এবং এ কে এম মাহবুব মোর্শেদ সাধারণ সম্পাদক নির্বাচিত  হন। সর্বমোট ৩৫টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি মোহাম্মদ আবদুল মান্নান বলেন, ব্যাংকারদের যোগ্যতা ও দক্ষতা বৃদ্ধির পাশাপাশি আধুনিক প্রযুক্তি ও জ্ঞানের দিক থেকে শ্রেষ্ঠত্ব অর্জনের প্রচেষ্টা নিতে হবে।

ব্যাংকের প্রবৃদ্ধির সাথে সাথে কর্মকর্তা-কর্মচারীদের দতা ও যোগ্যতার মানও বৃদ্ধি করতে হবে। তিনি এ বিষয়ে নবনির্বাচিত সমিতির সদস্যদের ভূমিকা রাখার আহ্বান জানান। তিনি           আন্তর্জাতিক ব্যাংকিং বিষয়ে আরো বেশি জ্ঞান অর্জনের ব্যাপারেও গুরুত্বারোপ করেন।

বিদায়ী সভাপতি মোঃ মোশাররফ হোসাইন সমিতির সাথে তার ২৬ বছরের সম্পর্কের কথা তুলে ধরে এর কার্যক্রম পরিচালনায় সবার সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান এবং সমিতির কার্যক্রম আরো গতিশীল করা এবং কর্মকর্তাদের দ ও যোগ্য করে  তোলার জন্য সমিতির প্রতি আহ্বান জানান।

নবনির্বাচিত সভাপতি মোঃ আমিনুর রহমান ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের আধুনিক ও যুগোপযোগী জ্ঞানসমৃদ্ধ, দ, যোগ্য এবং আন্তর্জাতিক েেত্র বাংলাদেশকে প্রতিনিধিত্বকারী ব্যাংকার হিসেবে পরিগণিত করতে ভূমিকা রাখার প্রয়োজনীয় পদপে নেয়ার আশাবাদ ব্যক্ত করেন।

সভাপতির ভাষণে বিদায়ী ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইয়ানুর রহমান বলেন, ইসলামি অর্থনীতি প্রতিষ্ঠার ক্ষেত্রে ব্যাংকের কর্মকর্তাদের আরো বেশি সম্পৃক্ত করার জন্য ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির নতুন কার্যনির্বাহী পরিষদ কার্যক্রম গ্রহণ করবে।

নবগঠিত কার্যনির্বাহী পরিষদঃ মোঃ আমিনুর রহমান-সভাপতি,  মো: মাহবুব আলম-সহসভাপতি (১), জাফর আলম-সহসভাপতি (২),  এ কে এম মাহবুব মোরশেদ-সাধারণ সম্পাদক, আবুল লাইছ মোহাম্মদ খালেদ-সহসাধারণ সম্পাদক, এ কে এম শহীদুল হক খন্দকার-সাংগঠনিক সম্পাদক, মো: সহিদুর রহমান-অর্থ সম্পাদক, মো: গোলাম মোস্তফা-সহঅর্থ সম্পাদক, মো: শাহাদাত হোসেন-দফতর সম্পাদক, মো: নাছিম আহমেদ-সংস্কৃতিক ও ক্রীড়াবিষয়ক সম্পাদক, কাজী মোহাম্মদ ইসমাইল (পাভেল)-জনসংযোগ সম্পাদক, এস এম সুলতান আহমেদ-সমাজকল্যাণ সম্পাদক, এম কামাল উদ্দীন জসীম-ইসলামি অর্থনীতি ও ব্যাংকিং বিষয়ক সম্পাদক, এন এস এম রেজাউর রহমান-প্রশিক্ষণ ও ব্যবস্থাপনা উন্নয়ন সম্পাদক, মাহমুদুর রহমান-বিদেশ বিষয়ক সম্পাদক। এ ছাড়া নির্বাচিত সদস্যরা হলেনÑ মো: তোফাজ্জল হোসাইন খান, আবু বকর সিদ্দিক, মো: মাহবুব-এ-আলম, মো: ওমর ফারুক খাঁন, মো: আখতার হোসেন, মুহাম্মাদ সাঈদ উল্লাহ, জি এম মুহাম্মদ গিয়াসউদ্দিন কাদের, মো: নাইয়ার আযম, মোহাম্মদ উল্লাহ, শহীদুল্লাহ মজুমদার, মুহাম্মদ কায়সার আলী, মো: রুহুল আমিন, মোহা: আশরাফুল ইসলাম, মো: ফয়জুল কবির, মুহা: জালাল উদ্দিন, বসির আহাম্মদ, ফরিদ আহমদ, সাবিনা ইয়াসমিন, মো: এনামুল হক, মোঃ আছাদুজ্জামান।

No comments

Powered by Blogger.