মরিনহোকে ডাকছেন মাতেরাজ্জি

হোসে মরিনহো চলে যাওয়ার পর অনেক দিন মন খারাপ করে ছিলেন মাইকন। ‘গুরু’র সঙ্গে রিয়াল মাদ্রিদে যেতে চেয়েছিলেন তিনিও। ইন্টার মিলানের খেলোয়াড়েরা মরিনহোকে ভালোও বাসতেন ভীষণ। এখনো তাঁকে ভোলেননি। ডিফেন্ডার মার্কো মাতেরাজ্জি তো সাবেক গুরুকে আবার ফিরে পেতে চান।
স্প্যানিশ সংবাদমাধ্যমের সাম্প্রতিক গুঞ্জন—খেলোয়াড় কেনা নিয়ে কর্মকর্তাদের সঙ্গে মন-কষাকষি চলছে রিয়াল কোচ মরিনহোর। আর এর জের ধরেই রিয়াল ছাড়তে পারেন পর্তুগিজ কোচ। কথাটা মাতেরাজ্জির কানে যেতেই মরিনহোকে আহ্বান জানিয়েছেন—ফিরে আসুন।
কিন্তু মাতেরাজ্জি বললেই হলো! মরিনহো চাইলেই কি এখন ফিরে আসতে পারবেন ইন্টারে? লিওনার্দো দায়িত্ব নিয়েছেন কদিন মাত্র হলো এবং তিনি ভালোই করছেন। ডিসেম্বরের শেষ সপ্তাহে লিওনার্দো দায়িত্ব নেওয়ার পর পাঁচটি ম্যাচ খেলেছে ইন্টার। জয় পেয়েছে সব কটিতে। এর পরও কি তাঁকে ছেড়ে মরিনহোকে নেবে ক্লাব কর্তৃপক্ষ?
মাতেরাজ্জি যদি কর্মকর্তা হতেন, তাহলে ব্যাপারটা অন্য রকমই হতো। ‘লিওনার্দো ও মরিনহো একসঙ্গে ইন্টারের দায়িত্ব নিতে পারেন’—ইতালির একটি ক্রীড়া ওয়েবসাইটে বলেছেন ইতালির হয়ে বিশ্বকাপ জেতা ডিফেন্ডার। আর এখন যদি নাও হয়, কোনো না কোনো একদিন মরিনহো আবার ইন্টারে ফিরবেন বলে বিশ্বাস করেন বিশ্বকাপ ফাইনালে জিদানের কাছে ঢুস খেয়েও ‘বিখ্যাত’ হয়ে পড়া মাতেরাজ্জি।

No comments

Powered by Blogger.