ইসলামী আন্দোলনের সমাবেশে মাওলানা ইউনুস আহমদ : ভারতের তাঁবেদারি করে সরকার ক্ষমতায় টিকে থাকতে চাইছে

সলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমদ বলেছেন, সরকার কোরআন-সুন্নাহবিরোধী কোনো আইন করবে না বলে ক্ষমতা গ্রহণ করলেও এটা ছিল ভোট নেয়ার কৌশল এবং দেশবাসীর সঙ্গে প্রতারণামাত্র। তিনি বলেন, আসলে আওয়ামী লীগ একটি ইসলামবিরোধী শক্তির নাম—তা তারা বার বার প্রমাণ করছে। এ সরকার আল্লাহর ওপর আস্থা না রাখলেও মা দুর্গার ওপর আস্থা রাখছে। কাজেই হিন্দুপ্রেমিকদের মুসলমানরা ভোট দিতে পারে না। শেখ হাসিনার সরকারকে ভারতপ্রেমিক ও বিদেশিদের তাঁবেদার বলে উল্লেখ করে তিনি বলেন, ভারতের ও বিদেশিদের পদচুম্বন করে ক্ষমতায় টিকে থাকা যাবে না।


তিনি বলেন, সরকারভারতকে ট্রানজিট দিয়ে দেশের স্বাধীনতাকে ভারতের হাতে তুলে দিয়েছে। তিনি বলেন, ভারতের
তাঁবেদারি করে সরকার ক্ষমতায় টিকে থাকতে চাইছে।
গতকাল পুরানা
পল্টনের হাউজবিল্ডিং চত্বরে ‘আল্লাহর ওপর পূর্ণ আস্থা ও বিশ্বাস’ পুনর্বহাল, দেশবিরোধী ট্রানজিট চুক্তি বাতিল, কাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা এবং জনদুর্ভোগ লাঘবের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরী আয়োজিত বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা ইউনুস এসব কথা বলেন। নগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ বেলায়েত হোসেন, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা আতাউর রহমান আরেফী, তথ্য ও গবেষণা সম্পাদক মুহাম্মদ মুনিরুল ইসলাম, ঢাকা মহানগর সেক্রেটারি মোহাম্মদ আবু সাঈদ সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ফজলুল হক মৃধা, প্রচার সম্পাদক মাওলানা এইচএম সাইফুল ইসলাম, অ্যাডভোকেট মানিক মিয়া, মাওলানা বাছিরউদ্দিন মাহমুদ, হাফেজ ওবায়দুল্লাহ বরকত প্রমুখ।
সভাপতির বক্তব্যে হেমায়েত উদ্দিন বলেন, সরকার দেশে দুঃশাসন কায়েম করেছে। দ্রব্যমূল্যের বাজারে আগুন লেগেছে। সেই আগুনে সরকার জ্বলে-পুড়ে ছাই হবে। সরকার দলের লোকজন সন্ত্রাসী, চাঁদাবাজি, লুণ্ঠন ও হত্যায় মেতে উঠেছে। বিরোধী দলের ওপর জেল, জুলুম, মামলা ও হামলা দিয়ে কোণঠাসা করার চেষ্টা করছে। তিনি বলেন, বিরোধী দল দমনের নামে ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। বিরোধীদলীয় লোকজনকে বুটের নিচে ফেলে পুলিশ দলন করছে। সরকার পুলিশ বাহিনীকে দলীয় লাঠিয়াল বাহিনীতে পরিণত করেছে। সমাবেশ শেষে একটি বিশাল মিছিল পল্টন মোড়, প্রেস ক্লাব ঘুরে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

No comments

Powered by Blogger.