লন্ডন ভ্রমণকারীদের জন্য এমিরেটসের বোনাস প্যাকেজ

এমিরেটস এয়ারলাইনের ভ্রমণ ব্যবস্থাপনা শাখা এমিরেটস হলিডেজ চলতি শীত মৌসুমে লন্ডন ভ্রমণকারী বাংলাদেশিদের জন্য বিশেষ বোনাস প্যাকেজ উপহার দিচ্ছে। অফারটি ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বহাল থাকবে।
লন্ডনের দুটি হোটেলের ক্ষেত্রে প্রযোজ্য এ প্যাকেজে দুজনের জন্য হোটেল রুম, ইংলিশ প্রাতরাশ, লন্ডনে গাড়িতে স্থানান্তর, সেবা মাশুল ও কর অন্তর্ভুক্ত রয়েছে। বিমান ভাড়া ও ভিসা ফি প্যাকেজে অন্তর্ভুক্ত নয়। প্যাকেজমূল্য আন্তর্জাতিক ক্রেডিট কার্ডের মাধ্যমে পরিশোধ করতে হবে।
চার তারকাবিশিষ্ট কাম্বারল্যান্ড হোটেলের ডিলাক্স রুমে চার রাতের প্যাকেজের মূল্য রাখা হয়েছে জনপ্রতি ন্যূনতম ৫৬২ মার্কিন ডলার এবং হায়াত রিজেন্সি লন্ডন-দ্য চার্চিলে ন্যূনতম ৯১৬ মার্কিন ডলার। এ বোনাস অফারে কাম্বারল্যান্ডে এবং হায়াত রিজেন্সি লন্ডন-দ্য চার্চিলে ছয় রাত যাপনের জন্য যথাক্রমে পাঁচ রাত ও চার রাতের মূল্য পরিশোধ করতে হবে।
প্যাকেজ গ্রহণকারীরা ওয়েস্টফিল্ড ভিআইপি পাস পাবেন। এটি ব্যবহার করে লন্ডনের বিখ্যাত ওয়েস্টফিল্ডের সব দোকান ও রেস্টুরেন্টে বিশেষ মূল্যহ্রাস-সুবিধা লাভ করা যাবে।
বর্তমানে এমিরেটস ঢাকায় সপ্তাহে ১৭টি ফ্লাইট পরিচালনা করছে এবং বিশ্বব্যাপী এর নেটওয়ার্কের আওতায় বিভিন্ন গন্তব্যে সুবিধাজনক সংযোগ দিচ্ছে।
প্যাকেজ বুকিং ও বিস্তারিত তথ্যের জন্য ঢাকার এমিরেটস হলিডেজ, ফোন ৯৮৮৫৫৭৪-৭৫ বা ekhdac@emirates.com-এ যোগাযোগ করা যেতে পারে।

No comments

Powered by Blogger.