সুরভিনের আপত্তিকর বক্তব্যে সরগরম মিডিয়া

‘হেট স্টোরি-২’ ছবিতে নগ্ন ও রগরগে দৃশ্যে অভিনয় করে চলতি সময়ের আলোচিত মুখে পরিণত হয়েছেন সুরভিন চাওলা। এরই মধ্যে ছবিতে তার রগরগে দৃশ্য সম্বলিত প্রমো ও গান ইউটিউবে রেকর্ড সংখ্যক দর্শক দেখেছেন। অনেকেই বলেছেন, এতে সুরভিনকে ‘হেট স্টোরি’র পাওলি দামের চেয়েও বেশি আবেদনময়ী মনে হয়েছে। এদিকে বর্তমানে ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ছোটপর্দা থেকে আসা এই অভিনেত্রী। এখন পর্যন্ত ভারতের পাঁচটি অঞ্চলের প্রচারণায় অংশ নিয়েছেন সুরভিন। এটি মুক্তি না পাওয়া পর্যন্ত অন্য ছবিতে অভিনয় করবেন না বলেও জানিয়েছেন তিনি। এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে বিতর্কিত বক্তব্য দিয়ে ব্যাপক সমালোচনার মুখোমুখি হয়েছেন তিনি। এই সাক্ষাৎকারে ‘হেট স্টোরি-২’-এর রগরগে ও নগ্ন দৃশ্য সম্পর্কে খোলামেলা কথা বলেছেন তিনি। সুরভিন বলেছেন, ভাটদের পক্ষ থেকে যখন এই ছবির জন্য প্রস্তাব করা হয় তখন আর কিছু ভাবিনি। রাজি হয়ে গেলাম। কারণ, এমন একটি বড় ও সফল হাউজের সঙ্গে প্রথম ছবির কাজ আমার জন্য সৌভাগ্যের ছিল। এটি একটি রোমান্টিক এরোটিক থ্রিলারধর্মী ছবি। তাই সেক্সটাকেই বেশি প্রাধান্য দেয়া হয়েছে। তবে কাপড়বিহীন নগ্ন অভিনয় করতে আমার সমস্যা হয়নি। এক টেকেই বেশিরভাগ দৃশ্য ওকে হয়েছে। ঘনিষ্ঠ দৃশ্যগুলোও করেছি সাবলীলভাবেই। চরিত্রের প্রয়োজনে যৌন মিলনেও আপত্তি নেই আমার। সুরভিনের এমন আপত্তিকর বক্তব্যে সরগরম ভারতীয় তথা বিশ্ব মিডিয়া। কিন্তু এখানেই থামেননি তিনি। তিনি আরও বলেছেন, ছবিতে আমার সুপার হট রূপ দেখে সবার আগে প্রশংসা করেছেন বাবা। আমি অনেক খুশি হয়েছিলাম তখন। মূলত পরিবারের সাপোর্টের কারণেই ছবিটি করা হয়েছে আমার। বলিউডের মতো জায়গায় কাপড় খোলা ছাড়া জায়গা করা যায় না এটা তারাও ভালভাবেই বোঝেন। তাই কৃতজ্ঞতা তাদের প্রতি!

No comments

Powered by Blogger.