বিরক্ত অনন্যা

তারকা খ্যাতির যে বিড়ম্বনা রয়েছে, তা কিন্তু নতুন না। বিশেষ করে পাপারাজ্জিদের ‘অত্যাচারে’ ভীষণ বিরক্ত অনেক তারকাই। তাদের মধ্যে একজন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। তার আরেক পরিচয় তিনি অভিনেতা চাংকি পান্ডের কন্যা। তারকা সন্তান হওয়ায় ছোটবেলা থেকেই সবার নজরে ছিলেন। তবে বলিউডে নাম লেখানোর পর মিডিয়ার কেন্দ্রবিন্দুতে চলে আসেন এই অভিনেত্রী। আর তাই পাপারাজ্জিরাও তার পিছু ছাড়েন না। কিন্তু তাদের কিছু আচরণ মোটেও পছন্দ নয় এই নায়িকার। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন অনন্যা। ছবি তোলার সময়ে বিশেষ কিছু পোজ দেয়ার জন্য বারবার বলতে থাকেন পাপারাজ্জিরা। তিনি বলেন, তারা আমাকে পেছন ফিরে ক্যামেরায় পোজ দিতে বলেন, এ আচরণকে ঘৃণা করি। পাপারাজ্জিরা অনন্যার চেহারা দেখে কল্পিত গল্প রচনা করেন বলেও অভিযোগ তার।

কেবল তাই নয়, গুঞ্জন চাউর করেছিলেন তার প্রেমের সম্পর্ক ভেঙে গেছে। ঘটনার বর্ণনা দিয়ে অভিনেত্রী বলেন, সম্প্রতি জিম থেকে বেরিয়ে যাচ্ছিলাম, তারা আমাকে দেখে বলেন, ওহ! তাকে দেখতে দুঃখী লাগছে। অবশ্যই তার জীবনে কিছু ঘটেছে। তার ব্রেকআপ হয়েছে। জিমে সবাইকেই ক্লান্ত দেখায়। কিন্তু পাপারাজ্জিরা সে বিষয়টি নিয়ে গল্প তৈরি করেন, যা অনন্যার অপছন্দ। এ বিষয়ে অনন্যা পান্ডে বলেন, পাপারাজ্জিরা ক্লান্তিকে মানসিক যন্ত্রণা বলে ভুল করছেন। তারা আমার মুড পড়ার চেষ্টা করছেন, এটাকে আমি অপছন্দ করি। রীতিমতো বিরক্ত আমি।

mzamin

No comments

Powered by Blogger.