নগ্ন ছবি নিয়ে মুখ খুললেন জেনিফার লরেন্স

নগ্ন ছবি প্রকাশ করায় প্রচ- ক্ষেপেছেন অস্কার পুরস্কার বিজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স। সম্প্রতি তিনি সহ সেলিব্রেটি জগতের বেশ কিছু তারকার নগ্ন ছবি ফাঁস করে দেয় হ্যাকাররা। এ ঘটনায় জেনিফার এতদিন চুপ থাকার পর নীরবতা ভেঙেছেন। তিনি এ ঘটনাকে ‘সেক্স ক্রাইম’ বা যৌন অপরাধ হিসেবে আখ্যায়িত করেছেন।  শীর্ষ স্থানীয় একটিট ম্যাগাজিনকে ২৪ বসন্তের এই নায়িকা এক সাক্ষাতকারে তার ্এই ক্ষোভের কথা জানান। এতে তিনি বলেন, এটা আমার শরীর। এটা আমার সম্পদ। তাই আমার শরীর নিয়ে কি করব তা নির্ধারণ ক্ষমতার অধিকার শুধু আমার। কেউ যদি আমার মতের সঙ্গে একমত না হন তাহলে বলবো এটা একেবারেই বেমানান একটি বিষয়। ‘দ্য হান্টার গেমস’ খ্যাত এই অভিনেত্রী আরও বলেন, আমি কিছুতেই বিশ্বাস করতে পারি না যে, এমন দুনিয়ায় কিভাবে আমরা বসবাস করব। নগ্ন ছবি ফাঁসের ঘটনা একটি স্ক্যান্ডাল নয়। বরং এটা যৌন জীবনের যে অধিকার তার লঙ্ঘন। ভার্চুয়াল বিশ্বকে শাসন করে এমন আইনের পরিবর্তন চান এখন জেনিফার লরেন্স। তিনি বলেন, কেউ কেউ যৌন জীবনে বখে যেতে পারে, নিয়মের লঙ্ঘন করতে পারে। তাই আমি মনে করি আমি চাই এক্ষেত্রে আইনের ব্যত্যয় ঘটুক।

No comments

Powered by Blogger.