'রকস্টার'-এর পর by ফারহানা আদৃতা

নার্গিস ফখরির রুপালি পর্দায় অভিষেক হলো 'রকস্টার' ছবির মাধ্যমে। শুরুতেই দর্শকদের মন কেড়েছেন বিদেশিনী এই সুন্দরী। 'রকস্টার' ছবির সাফল্য নায়ক রণবীর কাপুরের ঝুলিতে গেলেও নতুন নায়িকা নার্গিসকে নিয়েও বেশ তোলপাড় শুরু হয়েছে বলিউডে। অগণিত দর্শক সুন্দরী, আকর্ষণীয় এই নবাগতার প্রেমে পড়ে গেছেন। অনেক চিত্রনির্মাতা এরই মধ্যে তাঁকে বেশ কিছু নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাবও দিয়েছেন।


শুধু হিন্দি সিনেমার জগতেই নয়, বিজ্ঞাপনের অঙ্গনেও নার্গিসকে নিয়ে শুরু হয়েছে আলোড়ন। এর মধ্যেই তিনটি বড় ধরনের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন রকস্টার গার্ল নার্গিস।
বলিউডে প্রথম অভিনীত ছবিটি মুক্তির আগে থেকেই বেশ কয়েকটি বড় কম্পানি তাঁকে তাদের পণ্যসামগ্রীর বিজ্ঞাপনে মডেল হিসেবে পেতে তৎপর হয়েছিল। তারা নার্গিসের কাছে লোভনীয় প্রস্তাব রেখেছিল। প্রথম অভিনীত ছবিটি মুক্তির আগেই একজন নবাগত নায়িকার খ্যাতি ও অর্থের লোভে পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়াটা বেশ ঝুঁকিপূর্ণ_এটা উপলব্ধি করেই নার্গিস তখন তাদের হ্যাঁ-না কিছুই বলেননি। তবে 'রকস্টার' মুক্তির পরপরই বেশ কয়েকটি বিশ্বখ্যাত ব্র্যান্ডের পণ্যের মডেল হতে সম্মত হয়েছেন তিনি। এর মধ্যে ভ্যান হিউসেন, টাটা মোটরস, প্যারাসুট হেয়ারকেয়ারের মতো ব্র্যান্ড রয়েছে। এগুলোর মডেল হওয়ার সুবাদে ৯ থেকে ১০ কোটি রুপি আয় হবে তাঁর। বিজ্ঞাপন ব্যক্তিত্বদের কাছে এখন অনেক দামি মডেল হিসেবে বিবেচিত হচ্ছেন তিনি। এর আগে দীপিকা পাড়ুকোন যখন বলিউডে পা রেখেছিলেন, তখন মাত্র দুটি ব্র্যান্ডের এবং সোনম কাপুরও শুরুতে মাত্র দুটি পণ্যের মডেল হওয়ার সুযোগ পেয়েছিলেন। এবার নার্গিস ফখরি তাঁদের দুজনকেই অতিক্রম করে গেছেন। বিজ্ঞাপনজগতের পাশাপাশি হিন্দি সিনেমার অঙ্গনেও তিনি শিগগিরই ভীষণ ব্যস্ত হয়ে উঠবেন বলে ধারণা করা হচ্ছে। বলিউডের একজন সুপারস্টার অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার লক্ষ্য নিয়েই ভারতের মাটিতে নতুন ঠিকানা গড়েছেন পাকিস্তানি বংশোদ্ভূত সুন্দরী এ মডেল তারকা। 'রকস্টার' ছবির বিরাট সাফল্য এমনিতেই নার্গিস ফখরিকে খ্যাতির শীর্ষে পেঁৗছে দিয়েছে। এর সঙ্গে যুক্ত হচ্ছে তাঁর নিজস্ব কিছু কারিশমা। সব মিলিয়ে বলিউডে তাঁর ভবিষ্যৎ বেশ উজ্জ্বল বলা চলে।

No comments

Powered by Blogger.