শ্রেষ্ঠ দশ কর্মকর্তাকে পুরস্কৃত করল বাংলাদেশ ব্যাংক

ক্ষতার সঙ্গে কাজের স্বীকৃতিস্বরূপ নির্বাচিত শ্রেষ্ঠ দশ কর্মকর্তাকে পুরস্কৃত করেছে বাংলাদেশ ব্যাংক। বাংলাদেশ ব্যাংক এমপ্লয়িজ রিকগনিশন অ্যাওয়ার্ড- ২০০৯ ও ২০১০' নামে মঙ্গলবার এ পুরস্কার দেওয়া হয়েছে। কেন্দ্রীয় ব্যাংকের সভাকক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেন গভর্নর ড. আতিউর রহমান।২০০৯ সালের জন্য শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে স্বীকৃতি পেয়েছেন ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগের যুগ্ম পরিচালক খন্দকার মোরশেদ মিল্লাত,


ব্যাংক পরিদর্শন বিভাগ-১-এর উপ-পরিচালক মুনীর আহমেদ চৌধুরী, মানি লন্ডারিং প্রতিরোধ বিভাগের যুগ্ম পরিচালক মোঃ রফিকুল ইসলাম, উপ-পরিচালক কামাল হোসেন এবং একাউন্টস ও বাজেটিং বিভাগের যুগ্ম পরিচালক মোঃ ওসমান গনি।
২০১০ সালে কৃতিত্বের জন্য শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার পেয়েছেন অফ সাইট সুপারভিশন বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আমিনুর রহমান চৌধুরী, মোহাম্মদ শাহরিয়ার সিদ্দিকী, বিনিয়োগ প্রমোশন ও অর্থায়ন সহায়তা বিভাগের যুগ্ম পরিচালক হুসনে আরা শিখা, বৈদেশিক মুদ্রা পরিদর্শন ও ভিজিলেন্স বিভাগের যুগ্ম পরিচালক মোঃ জুলকার নায়েন এবং আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপ-পরিচালক মোঃ নূরুল আলম। অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর নজরুল হুদা, জিয়াউল হাসান সিদ্দিকী, মুরশিদ কুলি খান, মোঃ আবুল কাশেম, বেশিরভাগ নির্বাহী পরিচালক, মহাব্যবস্থাপকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। নিজ কর্মক্ষেত্রে দক্ষতার সঙ্গে কাজের জন্য তাদেরকে এ পুরস্কার দেওয়া হয়। পুরস্কারপ্রাপ্তদের প্রত্যেককে ২০ টাকা মূল্যমানের একটি স্মারক মুদ্রা ও গভর্নর স্বাক্ষরিত মানপত্র দেওয়া হয়েছে।

No comments

Powered by Blogger.