মহাসমাবেশের মধ্য দিয়ে সুহৃদ নবযাত্রা শুরু করবে-গোলাম সারওয়ার by সালমান তারেক শাকিল

গামী ১০ ডিসেম্বর রাজধানী ঢাকায় শিল্পকলা একাডেমীতে আয়োজিত সুহৃদ মহাসমাবেশ সফল করতে সারাদেশের সুহৃদদের আহ্বান জানিয়েছেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার।১৯ নভেম্বর বিকেলে সমকাল কার্যালয়ে মহাসমাবেশ প্রস্তুতি সভায় তিনি বলেন, মহাসমাবেশ হচ্ছে সমকাল এবং সুহৃদ সমাবেশের নতুনভাবে আত্মপ্রকাশের অংশ। এদিন থেকে সমকালের নবযাত্রা শুরু হবে।


তিনি আরও বলেন, ১০ তারিখের মহাসমাবেশ একটি বড় চ্যালেঞ্জ। সবার সার্বিক অংশগ্রহণের মধ্য দিয়ে একে সফল করতে হবে। একই সঙ্গে সমকাল পত্রিকায়ও বেশ পরিবর্তন আসছে। পৃষ্ঠা সংখ্যা বাড়বে। পত্রিকার রঙিন পৃষ্ঠা সংখ্যাও বাড়ানো হবে।
তিনি সুহৃদ সমাবেশের মাধ্যমে সামাজিক অঙ্গীকার পালনের জন্য সারাদেশের সুহৃদদের আহ্বান জানান।
ব্যবস্থাপনা সম্পাদক আবু সাঈদ খান ঢাকার সুহৃদদের সফলভাবে মহাসমাবেশ করতে পরিকল্পিতভাবে কাজ করার আহ্বান জানান।
ফিচার সম্পাদক মাহবুব আজীজ বলেন, সুহৃদ সমাবেশ হচ্ছে সমকালের মেরুদণ্ড।
আগামী মহাসমাবেশে শত শত তরুণ-তরুণীকে সঙ্গে নিয়ে সুহৃদ সমাবেশ সুপরিকল্পিতভাবে কাজ করবে বলে তিনি আশাবাদ প্রকাশ করেন। মাহবুব আজীজ সুহৃদ সমাবেশের জন্য একটি পৃথক বল্গগ তৈরি করার প্রস্তাব দেন।
সুহৃদ সমাবেশের বিভাগীয় সম্পাদক সিরাজুল ইসলাম আবেদের পরিচালনায় বৈঠকে বক্তব্য রাখেন, ইভেন্ট কো-অর্ডিনেটর ইমরান কাদির, সহ-সম্পাদক কাউছার খোকন, সুহৃদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক তারেক মাহমুদ সজীব, সদস্য_ সালমান তারেক শাকিল, কাজী মোবারক হোসাইন এবং আসাদুজ্জামান, খালেদুর রহমান মিলু, মাহমুদুল হাসান রানা, রাজু আহমেদ বনি প্রমুখ।
এ ছাড়া উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি নাসির আহমদ খান, সাধারণ সম্পাদক মনোজিৎ মিত্র; ঢাকা বিশ্ববিদ্যালয় সুহৃদ, মাহমুদুল হাসান পিয়াস; জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সরোজ মেহেদী, এসএম আল আমীন, তাসলিম বরকত, নকুল দেব বিরাগী, সমুদ্র প্রবাল, মেজবাউদ্দিন ছিদ্দীকী, আরমান
আলী; পুরান ঢাকার সভাপতি জাহাঙ্গীর আলম, সুহৃদ সালাউদ্দীন, শওকত হোসেন, শেখ খালেদ সাইফুর রহমান; স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের মনজুরুল ইসলাম, বাহাউদ্দীন আল ইমরান;
ঢাকা ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের
জেসিএস জয়; আহসানুল্লাহ পলিটেকনিক ইনস্টিটিউটের আল মর্তুজা শাওন; মোহাম্মদপুর শাখার মাসুদ রানা রাতুল, বৃত্ত হাসান এবং
রাজিব আহমেদ।
বৈঠকে মহাসমাবেশ সফল করতে দায়িত্ব ভাগ করে কিছু উপ-কমিটি গঠন করা হয়।
সদস্য, সুহৃদ কেন্দ্রীয় কমিটি

No comments

Powered by Blogger.