নরওয়ের কহিনূরের সঙ্গে লালন

জকের সরাসরি অনুষ্ঠানে কোন গানগুলো গাইবেন?অনুষ্ঠানটি যদিও লাইভ চলবে, তার পরও আমরা কিছু গান পছন্দ করে রেখেছি। এর মধ্যে আছে আমাদের নতুন অ্যালবামের ৪-৫টি গান। অ্যালবামে থাকা বাউলসম্রাট শাহ আবদুল করিমের 'বসন্ত বাতাসে' ও 'আমি গান গাইতে পারি না' গানগুলো করব। এ ছাড়া আমাদের দুটি একক 'ক্ষ্যাপা' ও 'বিপ্রতীপ' অ্যালবামের গানগুলো লাইভে পরিবেশন করব।


সময় পেলে জনপ্রিয় গানগুলোর পাশাপাশি অ্যালবামের অন্য গানও করার ইচ্ছা আছে।
ব্যান্ডের নতুন অ্যালবাম 'পাগল' কবে আসবে?
নতুন অ্যালবামের কাজ এখন শেষ। শুধু সঠিক পৃষ্ঠপোষকতার অভাবে অ্যালবামটি বাজারে প্রকাশ করছি না। এরই মধ্যে বেশকিছু প্রতিষ্ঠানের সঙ্গে আমাদের কথা হয়েছে। কিন্তু আমাদের সঙ্গে শর্তে না মেলার কারণে অ্যালবামটি প্রকাশ করতে একটু সময় নিচ্ছি। আশা করি কিছুদিনের মধ্যে অ্যালবামটি প্রকাশ করতে পারব।
দিলি্লর সুফি লালন উৎসবের খবর বলুন।
সুফি লালন উৎসবটি হওয়ার কথা ছিল গত মাসেই। কিন্তু এআর রহমানের সময় নিয়েই একটু ঝামেলা হচ্ছে। বর্তমানে এআর রহমান বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত থাকায় সময় দিতে পারছেন না। তাই বারবার এ উৎসবের দিনক্ষণ পেছানো হচ্ছে। তবে আগামী মাসের মধ্যেই উৎসবটি অনুষ্ঠিত হবে।
ষ শুনলাম নরওয়ের একটি ব্যান্ডের সঙ্গে কনসার্ট করছেন?
হ্যাঁ। ১ ডিসেম্বর নরওয়ে থেকে কহিনুর আমাদের দেশে আসছেন। তাদের ব্যান্ডের নাম এ মুহূর্তে মনে পড়ছে না। তারা ৩ ডিসেম্বর একটি সংবাদ সম্মেলন করবে। তাদের সঙ্গে লালন ব্যান্ড কনসার্ট করবে ৮ ও ১০ ডিসেম্বর।

No comments

Powered by Blogger.