ঢাকা বিশ্ববিদ্যালয়- জীববিজ্ঞান অনুষদে ডিনস অ্যাওয়ার্ড পেলেন ৯৫ শিক্ষার্থী

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০০৯-১০ এবং ২০১০-১১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফল অর্জন করায় ৯৫ জন শিক্ষার্থীকে জীববিজ্ঞান অনুষদের ডিনস অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।
গতকাল মঙ্গলবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে এই পুরস্কার দেওয়া হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডিনস অ্যাওয়ার্ডপ্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।
জীববিজ্ঞান অনুষদের ডিন মো. ইমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে সহ-উপাচার্য (শিক্ষা) নাসরীন আহমাদ ও কোষাধ্যক্ষ মো. কামাল উদ্দীন বিশেষ অতিথি ছিলেন। শুভেচ্ছা বক্তব্য দেন জীববিজ্ঞান অনুষদের সাবেক ডিন আমিনুল ইসলাম। ধন্যবাদ জ্ঞাপন করেন সার্টিফিকেট ও সম্মাননা প্রস্তুত উপকমিটির আহ্বায়ক এস এম ইমামুল হক। অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের পক্ষে সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত অণুজীব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নাজরাতান নাঈম, সামিনা মমতাজ এবং জিন প্রকৌশল ও জীব-প্রযুক্তি বিভাগের শিক্ষার্থী প্রয়াস রায় অনুভূতি প্রকাশ করে বক্তব্য দেন। এ সময় বিভিন্ন অনুষদের ডিন ও সিন্ডিকেট সদস্যরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

No comments

Powered by Blogger.