রাজধানীতে গৃহবধূকে হত্যার অভিযোগ পৃথক ঘটনায় আরো চারজনের মৃত্যু

রাজধানীর পল্লবীতে শ্বাস রোধ করে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত গৃহবধূর নাম শাহানাজ বেগম (২২)। এ ঘটনায় জড়িত সন্দেহে তাঁর শাশুড়িকে আটক করেছে পুলিশ।পুলিশ জানায়, যৌতুকের টাকার জন্য গত বৃহস্পতিবার গভীর রাতে শাহানাজ বেগমকে হত্যা করা হয় বলে তাদের কাছে অভিযোগ এসেছে। ঘটনার পর থেকে তাঁর স্বামী রুবেল পলাতক রয়েছেন। রুবেল বেসরকারি প্রতিষ্ঠান মিল্ক ভিটার গাড়িচালক।এদিকে পৃথক ঘটনায় গতকাল শুক্রবার বাংলানগর, দারুস সালাম ও তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় রাস্তা পারাপারের সময় বাসচাপায় তিনজন এবং সবুজবাগে এক গৃহবধূর রহস্যজক মৃত্যু হয়েছে।


পল্লবী থানার ওসি শাহাবুদ্দিন আহমেদ জানান, পল্লবীর ৬ নম্বর সেকশনের 'ট' ব্লকের ৩৬ নম্বর রোডের ৬ নম্বর বাড়ি থেকে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে শাহানাজ বেগমের লাশ উদ্ধার করা হয়। শ্বাস রোধ করে তাঁকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তাঁর শাশুড়ি নূরজাহান বেগমকে আটক করা হয়েছে।
এদিকে গতকাল ভোরে গণভবনের অদূরে রাস্তা পারাপারের সময় গুলিস্তান থেকে গাবতলীগামী একটি যাত্রীবাহী বাস কাপরি বেগম (৫৫) নামের এক নারীকে ধাক্কা দেয়। আহত অবস্থায় এক অটোরিকশাচালক তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
এ ছাড়া গতকাল দারুস সালাম এলাকায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি (৭০) এবং তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় আরো এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি (৪২) বাসচাপায় মারা যান। অন্যদিকে গতকাল সবুজবাগে টিটিপাড়া সুইপার কলোনিতে মালা বেগম নামে এক গহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে পুলিশ জানিয়েছে, স্বামীর সঙ্গে ঝগড়া করে তিনি আত্মহত্যা করেছেন। তাঁদের লাশ সংশ্লিষ্ট থানার পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

No comments

Powered by Blogger.