র্যাবের ক্রসফায়ারে লক্ষ্মীছড়িতে নিহত ১

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলার দুর্গম জুরগাছড়িতে র্যাবের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি হয়েছে। এ সময় গোলাগুলিতে ১ সন্ত্রাসী নিহত হয়। একজনকে আটক করেছে র্যাব-৭। পরে র্যাব সন্ত্রাসীদের আস্তানা তলল্গাশি চালিয়ে একটি এসএমজি, ৩টি এসবিবিএল বন্ধুক, ২টি পিস্তলসহ বিপুল পরিমাণ গোলাবারুদ ও দলিলপত্র উদ্ধার করে। এছাড়া ওই আস্তানা থেকে বিভিন্ন অস্ত্রের ৪২ রাউন্ড গুলি, ১১ রাউন্ড কার্তুজ, ৭টি অস্ত্র রাখার প্রসেজ, ৫টি ইউনিফরম, একটি ওয়ারল্যাস সেট, একটি ল্যাপটপ, একটি স্ক্যানার, ৬টি মোবাইল ফোন, একটি রেডিও, একটি সোলার প্যানেল ও ১২ ভোল্টের সোলার প্যানেলের ব্যাটারি উদ্ধার করা হয়। গুলিতে নিহত ব্যক্তির পরিচয় জানাতে পারেনি পুলিশ।


তবে আটক ব্যক্তির নাম লক্ষ্মীরঞ্জন চাকমা। পুলিশ ও স্থানীয় সূত্রে এ খবর জানা গেছে।সূত্রটি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৭ একটি দল অধিনায়ক লে. কর্নেল জুলফিকার আলী মজুমদারের নেতৃত্বে শুক্রবার ভোর ৪টায় সন্ত্রাসীদের আস্তানায় অভিযান চালায়। সন্ত্রাসীরা র্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালালে র্যাব পাল্টা গুলি ছোড়ে। প্রায় এক ঘণ্টা গোলাগুলি হয় বলে র্যাব স্বীকার করেছে।
অস্ত্রশস্ত্র উদ্ধারের পর র্যাব সন্ত্রাসীদের আস্তানাটি ধ্বংস করে দিয়ে আটক লক্ষ্মীরঞ্জন চাকমাকে নিয়ে হেডকোয়ার্টার চট্টগ্রামে ফিরে গেছে।

No comments

Powered by Blogger.