খালেদা জনগণকে বিভ্রান্ত করতে চাইছেন : হানিফ

ওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া বাকচাতুর্যের আশ্রয় নিয়ে জনগণকে বিভ্রান্ত করতে চাইছেন।গতকাল শুক্রবার এক বিবৃতিতে হানিফ এ কথা বলেন। তিনি আরো বলেন, বিরোধীদলীয় নেতা সমপ্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধর্মবিশ্বাসকে নিয়ে কটাক্ষ করেছেন। তিনি তাঁর ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছেন। এমনকি শেখ হাসিনার নামাজপড়া নিয়ে স্থূল রসিকতা করতেও তিনি দ্বিধা করেননি।


হানিফ বলেন, ধর্মসহিষ্ণুতার ঔদার্য্যকে পূজা হিসেবে বিকৃতভাবে উপস্থাপন করে বিরোধীদলীয় নেত্রী একজন মুসলমানের ধর্মবোধ সম্পর্কে যে কুৎসি ইঙ্গিত করেছেন, তা কেবল গর্হিত অপরাধই নয়, বরং ইসলাম ধর্মকে অবমাননারই শামিল। তাঁর এই বক্তব্য শুধু রাজনৈতিক শিষ্টাচার বহির্ভুতই নয়, পবিত্র ইসলাম ধর্মের চেতনা ও মূল্যবোধ পরিপন্থী।
বিরোধীদলীয় নেতার গত বৃহস্পতিবারের বিবৃতির জবাবে হানিফ বলেন, প্রধানমন্ত্রী কখনোই ব্যক্তিগত আক্রমণ করেননি। তিনি শুধু বিএনপি-জামায়াত জোটের কৃতকর্মের কথা জাতির সামনে তুলে ধরেছেন। কারণ, জনগণের অধিকার রয়েছে রাজনীতিবিদদের কথা ও কাজের মূল্যায়ন করার। আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেন, 'বিরোধী দলীয় নেতা জনগণকে ধন্যবাদ জানিয়েছেন তাঁদের রোডমার্চ সফল করার জন্য। আমরা বিএনপি নেত্রীকে ধন্যবাদ জানাই রোডমার্চের নামে বিলাসবহুল গাড়ির রোড শো করার জন্য। কারণ, তাঁদের এই রোড শোর মাধ্যমে দেশের মানুষ আবারও দুর্নীতিবাজদের অবৈধ আয়ের মাধ্যমে অর্জিত বিত্ত-বৈভবের প্রদর্শনী দেখতে পেরেছে।'

No comments

Powered by Blogger.