প্রিন্স ও প্রিন্সেস দম্পতি- দুই মালিককে একত্রে বসার অনুরোধ

দুর্লভ প্রজাতির ম্যাকাও দম্পতি প্রিন্স ও প্রিন্সেসের সংসার রক্ষায় দুই মালিককে আলোচনায় বসতে অনুরোধ করেছেন আদালত। ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. জহুরুল হক গতকাল মঙ্গলবার এই অনুরোধ করেন।
একই সঙ্গে আদালত শুনানি মুলতবি করে ঢাকা মহানগর সরকারি কৌঁসুলি আবদুল্লাহ আবুকে বলেন, উভয় পক্ষকে নিয়ে আলোচনা করে পাখির সংসার রক্ষা করুন। উপস্থিত উভয় পক্ষের আইনজীবীরা এতে রাজি হন। আদালত আগামী ১০ ফেব্রুয়ারি পরবর্তী তারিখ ধার্য করেছেন।
গতকাল উভয় পক্ষের আইনজীবীরা আদালতে বলেন, খুবই দুর্লভ একজোড়া ব্লু গোল্ড ম্যাকাও পাখি প্রিন্স আর প্রিন্সেস। দুটি পাখির মালিক দুজন। প্রিন্সের মালিক ইকরাম সেলিম আর প্রিন্সেসের মালিক আবদুল ওয়াদুদ। মালিকানা নিয়ে ঝামেলা বাধায় প্রিন্সের মালিক নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে নালিশ করেন। ম্যাজিস্ট্রেট প্রিন্সকে উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফেরত দেওয়ার আদেশ দেন। প্রিন্স-প্রিন্সেস ৩ জানুয়ারি থেকে আলাদা থাকছে। উভয় পক্ষের আইনজীবীরা আইনগত বিষয়ে শুনানি করতে চাইলে বিচারক বলেন, ‘শুনানি নয়। আপনারা আগে আলোচনায় বসুন। পাখি দুটি রক্ষা করুন। পত্রিকায় পড়েছি, দুর্লভ পাখি। তাদের ঘরে বাচ্চাও এসেছে। আপনারা নিজেদের অবস্থান থেকে সরে এসে বিরল পাখি দুটির সংসার রক্ষা করুন। আমি অনুরোধ করছি।’

No comments

Powered by Blogger.