রাজধানীতে বিশ্ববিদ্যালয় ছাত্র ও স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীর কাফরুল থেকে সঞ্জয় কুমার নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে পুলিশের ধারণা। এদিকে উত্তরায় ফারহা মাহজাবিন পিয়াল নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য বুধবার রাতে তাদের দু'জনের লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।


কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) আমীরুল ইসলাম জানান, সঞ্জয় বেসরকারি বিশ্ববিদ্যালয় বিইউবিটির এমবিএর ছাত্র ছিলেন। তিনি পূর্ব কাজীপাড়ার ২৮৮ নম্বর ভবনের চতুর্থ তলার একটি মেসে থাকতেন। খবর পেয়ে পুলিশ বুধবার সন্ধ্যায় মেস থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। তার গ্রামের বাড়ি যশোরের বাঘারপাড়ায়। স্বজনদের বক্তব্য, বাবা-মার সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দেন সঞ্জয়। মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে রাতেই ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়। তিনি এক ভাই ও এক বোনের মধ্যে বড় ছিলেন।
এদিকে উত্তরা-৫ নম্বর সেক্টরের ২/বি সড়কের চার নম্বর বাড়ি থেকে ফারহা মাহজাবিন পিয়াল নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে জানিয়েছে পরিবার।
উত্তরা থানার উপপরিদর্শক আবদুর রহিম বলেন, বুধবার সন্ধ্যায় ওই বাড়ির ড্রয়িংরুমে গলায় ফাঁস দেয় ১৬ বছরের পিয়াল। বাড়ির লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাবা মনিরুল হাসান রিপন ও মা মাকসুদা আক্তার মিতু মেয়ের আত্মহত্যার কারণ সম্পর্কে পুলিশকে কিছু জানাতে পারেননি।
উত্তরা থানার ওসি খন্দকার রেজাউল হাসান বলেন, স্কুলছাত্রী পিয়ালের মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। পিয়াল কোন স্কুলের ছাত্রী ছিল তা জানাতে পারেননি ওসি।

No comments

Powered by Blogger.