মুক্তিপণ দাবিতে স্কুল ছাত্রকে জবাই, ১১ দিন পর গলিত লাশ উদ্ধার

কুমিল্লায় শিহাব উদ্দিন (১০) নামের এক স্কুলছাত্রকে অপহরণ করে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে সংঘবদ্ধ অপহরণকারীরা। মুক্তিপণের দাবিকৃত টাকা না পেয়ে ওই শিশুকে জবাই করে নৃশংসভাবে হত্যার পর লাশ একটি সেপটিক ট্যাঙ্কের মধ্যে ফেলে রাখে।
বৃহস্পতিবার ভোরে পুলিশ অপহরণকারীদের ৪ জনকে গ্রেফতার করে। এর পর তাদের দেয়া তথ্যমতে, অপহরণের ১১ দিন পর বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার রতœাবতী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি সেপটিক ট্যাঙ্ক থেকে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার বেসরকারী মাইলস্টোন বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র রতœাবতী গ্রামের নাজির আলীর ছেলে শিহাব উদ্দিনকে সংঘবদ্ধ অপহরণকারীরা গত ২৭ জানুয়ারি তাদের বাড়ির পাশের একটি পিকনিক পার্টি থেকে অপহরণ করে। এর পর অপহরণকারীচক্র তার পরিবারের নিকট ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ বিষয়ে গত ২৯ জানুয়ারি কোতোয়ালি থানায় জিডি ও পরে ৪ ফেব্রুয়ারি অপহরণ মামলা রুজু করেন শিহাবের পিতা নাজির আলী।
কোতোয়ালি মডেল থানার ওসি মহিউদ্দিন মাহমুদ জানান, পুলিশ গতকাল অপহরণকারী চক্রের ৪ সদস্য নয়ন, হৃদয়, ফয়সল, রবিনকে গ্রেফতারের পর তাদের জিজ্ঞাসাবাদ শেষে শিশুটির লাশ বৃহস্পতিবার বিকেলে রত্নবতী সরকারী বিদ্যালয়ের সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার করা হয়। হৃদয়বিদারক এ ঘটনায় এলাকায় মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

No comments

Powered by Blogger.