আরও তিনটি অস্বাভাবিক মৃত্যু- গৃহবধূর লাশ উদ্ধার

রাজধানীর মিরপুর ১০ নম্বর সেকশনের একটি ফ্ল্যাটের দরজার তালা ভেঙে গত বুধবার গভীর রাতে পুলিশ সাদিয়া আফরিন (২৩) নামের এক গৃহবধূর মাথা বিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে।
তিনি মিরপুরে একটি কলেজে পড়াশোনা করতেন বলে পুলিশ জানিয়েছে। এ ছাড়া নগরে তিনটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে।
মিরপুর থানা সূত্র জানায়, সাদিয়া তাঁর স্বামী মানিক মিয়ার সঙ্গে মিরপুর ১০ নম্বর সেকশনের বি ব্লকের ১০ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ির পাঁচতলায় একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। বুধবার রাতে মানিকের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। বাসাটি বাইরে থেকে তালা লাগানো ছিল। বাড়িওয়ালার কাছ থেকে এমন খবর পেয়ে মিরপুর থানার পুলিশ ওই বাসার তালা ভেঙে ভেতরে ঢোকে। পুলিশ বাথরুমে সাদিয়ার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন লাশ পড়ে থাকতে দেখে। দিবাগত রাত আড়াইটার দিকে পুলিশ সাদিয়ার দেহ ও বিচ্ছিন্ন হওয়া মাথা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মইনুল ইসলাম প্রথম আলোকে বলেন, লাশটিতে পচন ধরেছে। মনে হচ্ছে, তিন-চার দিন আগেই সাদিয়াকে খুন করেছে তাঁর স্বামী।
মইনুল বলেন, সাদিয়া ও মানিক একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। চাকরির পাশপাশি সাদিয়া মিরপুরের একটি কলেজে পড়াশোনা করতেন বলে বাসার কাগজপত্র পর্যালোচনা করে জানা যায়।
সাদিয়ার গ্রামের বাড়ি কুষ্টিয়ার ভেড়ামারার তালাকপুরে। তাঁর বাবার নাম মতিয়ার রহমান।
অস্বাভাবিক মৃত্যু: গত বুধবার দিবাগত রাত একটার দিকে ঢাকা রেলওয়ে থানার পুলিশ কমলাপুর রেলস্টেশনে তুরাগ ট্রেনের শৌচাগার থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে। তাঁর মাথায় আঘাতের চিহ্ন ছিল। লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
যুবকটির পরনে ছিল কালো চেক ফুলশার্টের ওপর ছাই রঙের হাফ সোয়েটার ও নীল রঙের জিনস।
বুধবার রাত ১২টার দিকে পুলিশ মোহাম্মদপুরের বাঁশবাড়ি এলাকার ৬ নম্বর বাড়ির চারতলা থেকে শাহিদা আক্তার (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। তাঁর স্বামীর নাম ফজলে মবিন তালুকদার।
ঘটনা তদন্তকারী মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) এস এম কামরুজ্জামান প্রথম আলোকে বলেন, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, শাহিদা সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। এসআই জানান, আশপাশের লোকজন জানান, ডাকাডাকি করে শাহিদার কোনো শব্দ পাওয়া যায়নি। পরে তাঁর স্বামী দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন, শাহিদা সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন। পরে তাঁকে সিলিং ফ্যান থেকে নামিয়ে আনা হয়।
বুধবার রাত সাড়ে ১১টার দিকে বিষক্রিয়ায় আক্রান্ত সিমা আক্তার (১২) নামের এক গৃহকর্মীকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

No comments

Powered by Blogger.