প্রতারণার অভিযোগে এমএলএম কোম্পানির ডিএমডি গ্রেপ্তার

প্রতারণার অভিযোগে রাজধানীর শান্তিনগরের একটি বহুধাপ বিপণন প্রতিষ্ঠানের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) শেখ সামান্তা আক্তার ওরফে সুমিকে (২৮) গ্রেপ্তার করেছে পল্টন থানার পুলিশ।
গতকাল বৃহস্পতিবার দুপুরে রামপুরার বনশ্রীর বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। পল্টন থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন প্রথম আলোকে বলেন, আল আকসা ইসলামী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড নামের ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হলেন গ্রেপ্তার হওয়া নারীর স্বামী সাইদুর রহমান। তাঁদের বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে বিভিন্ন গ্রাহকের টাকা আত্মসাৎ করার অভিযোগ আছে। গতকাল বেলা একটার দিকে রামপুরার বনশ্রীর বাসা বদলে অন্য স্থানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন শেখ সামান্তা। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে গিয়ে তাঁকে গ্রেপ্তার করে। তবে তাঁর স্বামীকে পাওয়া যায়নি। ওই প্রতিষ্ঠানের গ্রাহক মাইনুল হোসেন প্রথম আলোকে বলেন, বহুধাপ বিপণন পদ্ধতির কথা বলে ওই প্রতিষ্ঠান ব্যবসা শুরু করেছিল। অনেক গ্রাহকের কাছ থেকে লভ্যাংশ দেওয়ার কথা বলে টাকাও নেন কর্মকর্তারা। সম্প্রতি তাঁদের পাওয়া যাচ্ছিল না। কার্যালয়ও ছিল বন্ধ।
এসআই জাহাঙ্গীর বলেন, ওই প্রতিষ্ঠানের বৈধ কাগজপত্র আছে কি না, তা যাচাই-বাছাই করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

No comments

Powered by Blogger.