প্রস্তুত সারিকা

এ সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রীদের একজন সারিকা। তাই তার এই জনপ্রিয়তাকেই বিগত কয়েকটি বছর ধরে কাজে লাগানোর যারপরনাই চেষ্টা করে যাচ্ছেন চলচ্চিত্রের এই সময়ের বেশ কয়েকজন সফল পরিচালক। এমন কয়েকজন পরিচালক আছেন যারা শুধু সারিকার ‘হ্যাঁ’ শব্দটি শুনার অপেক্ষায় বসে আছেন। সেসব পরিচালকের জন্য এটা নিশ্চয়ই আনন্দের সংবাদ যে, সারিকা খুব শিগগিরই চলচ্চিত্রে অভিষেক ঘটাতে যাচ্ছেন।
সারিকা বলেন,  মানসিকভাবে আমি এখন চলচ্চিত্রে কাজ করার জন্য শতভাগ প্রস্তুত। এখন শুধু সময়ের অপেক্ষায়। আগামী দু’মাসের মধ্যেই আমাকে দর্শক চলচ্চিত্রে কাজ শুরু করতে দেখবেন। তাই দর্শককে আরেকটু সময় অপেক্ষা করতে অনুরোধ করছি। এদিকে সাগর জাহান রচিত ও পরিচালিত ঈদের বিশেষ নাটক ‘আরমান ভাই’ সিক্যুয়ালের শেষ পর্ব ‘আরমান ভাই হানিমুনে’ তে সারিকা স্বনামে অভিনয় করবেন। শুধু স্বনামেই নয় একজন মডেলের চরিত্রেই তাকে অভিনয় করতে দেখা যাবে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সারিকা বলেন, নিজের চরিত্রে অভিনয় করাটা অনেক আনন্দের। কারণ অভিনয় বেশ উপভোগ করা যায়। এর আগেও আমি মোহন খান ও শাহরিয়ার নাজিম জয়ের নির্দেশনায় একই রকম চরিত্রে দুটি নাটকে অভিনয় করেছি।
তবে ‘আরমান ভাই হানিমুনে’ নাটকটিতে আমার চরিত্রটি আগের নাটকগুলোর চেয়ে একটু বেশি উপভোগ্য হবে। আগামী মাসের মাঝামাঝি সময়ে নাটকটির শুটিং হবে। তবে যথারীতি আরমান ভাই চরিত্রে জাহিদ হাসান এবং তার স্ত্রীর চরিত্রে তিশা অভিনয় করবেন। পরিচালক সাগর জাহান জানান, আপাত দৃষ্টিতে আরমান ভাই সিক্যুয়ালের এটিই হবে শেষ পর্ব। উল্লেখ্য, আগামী ২৩ ও ২৪শে সেপ্টেম্বর সারিকা কাজ করবেন প্রান্ত  পরিচালিত বিশেষ খণ্ড নাটক ‘গল্পের নাম জানা নেই’- এ । এই নাটকে  চলচ্চিত্রের এক্সট্রা মেয়ে হওয়ার স্বপ্নে বিভোর থাকবেন সারিকা।  সারিকা অভিনীত প্রথম নাটক ছিল আশুতোষ সুজন পরিচালিত ‘ক্যামেলিয়া’। তবে হুমায়ূন আহমেদ রচিত অরুণ চৌধুরী পরিচালিত ধারাবাহিক নাটক ‘রূমালী’ তাকে অভিনেত্রীর স্বীকৃতি এনে দেয়। এ পর্যন্ত দেড় শতাধিক খণ্ড নাটকে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছে রয়েছে বিধায় আপাতত তিনি আর নতুন কোন ধারাবাহিক নাটকে অভিনয় করবেন না।

No comments

Powered by Blogger.