বিতর্কমুক্ত নির্বাচন হলে রায়ের সার্থকতা আসবে: এরশাদ

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দলীয় সরকারের অধীনে যে বিতর্কমুক্ত নির্বাচন হতে পারে, তা আগামী নির্বাচনে প্রমাণ করতে হবে। তাহলেই সুপ্রিম কোর্টের রায়ের সার্থকতা আসবে।সংবিধানের ত্রয়োদশ সংশোধনী বাতিল করে আপিল বিভাগের দেওয়া পূর্ণাঙ্গ রায় প্রকাশের পর গতকাল সোমবার দলের এক


মতবিনিময় সভায় এ কথা বলেন এরশাদ। ঢাকায় গুলশানের একটি মিলনায়তনে আগামী নির্বাচনে জাপার সম্ভাব্য প্রার্থীদের নিয়ে এ সভা হয়।
সভাপতির বক্তব্যে এরশাদ বলেন, ‘সংবিধানের ত্রয়োদশ সংশোধনী বাতিলের মধ্য দিয়ে রাজনীতিবিদদের ললাট থেকে কলঙ্কের তিলক মুছে গেছে। ত্রয়োদশ সংশোধনীর আগে সংবিধানে একাদশতম সংশোধনী আনা হয়েছিল এক ব্যক্তির স্বার্থে। আমরা সুযোগ পেলে এ সংশোধনী বাতিল করে সুবিধাভোগী বিচারপতি সাহাবুদ্দীনকে বিচারের আওতায় নিয়ে আসব।’ তিনি দাবি করেন, বিচারপতি সাহাবুদ্দীন জাতীয় পার্টির প্রতি বৈরী আচরণ করেছেন।
সভায় এরশাদ জানান, আগামী ছয় মাস সম্ভাব্য প্রার্থীদের কর্মকাণ্ডের ভিত্তিতে নির্বাচনে মনোনয়ন তালিকা চূড়ান্ত করা হবে। তাই মনোনয়ন পেতে আগ্রহী ব্যক্তিদের এলাকায় নিবেদিতভাবে কাজ করার আহ্বান জানান তিনি। সভায় আরও বক্তৃতা করেন জাপার সভাপতিমণ্ডলীর সদস্য রওশন এরশাদ, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার প্রমুখ।

No comments

Powered by Blogger.