ফ্যাশন সংবাদ

ইজি এক্সক্লুসিভ ফ্যাশন ওয়্যারে ভিন্নধর্মী পোশাক। এবারের বিশেষ আয়োজন হিসেবে রয়েছে ক্যাজুয়াল শার্ট। এছাড়া ফরমাল শার্ট, টি-শার্ট, পলো টি-শার্ট, প্যান্ট ও পাঞ্জাবি ইত্যাদি।
তাছাড়া হাল্কা শীতের কথা চিন্তা করেও ইজির রয়েছে হাল্কা কাপড়ের নানা ধরনের ব্লেজার ও জ্যাকেট। ফ্যাশন মানেই পোশাক তাই আরও ফ্যাশনেবল করার জন্য আকর্ষণীয় নতুন ডিজাইন ও বাহারি রং-এর পোশাক নিয়েই এবারের ইজির আয়োজন। এসব পোশাকের ডিজাইন করে থাকে তৌহিদ চৌধুরী। সাধারণ ক্রেতাদের কথা চিন্তা করে ‘ইজি’ এসব পোশাকারে দাম নির্ধারণ করেছে ক্রেতাদের সাধ্যের মধ্যেই। খুচরা ও পাইকারি বিক্রয় করা হয়। ঢাকাসহ সারাদেশে ইজির ১২টি শোরুম। এলিফ্যান্ট রোড, শাহবাগ আজিজ সুপার মার্কেট, শান্তিনগর, সিলেট, যাত্রাবাড়ী, মিরপুর, উত্তরা।

আত্তিন ক্যাফে
অ্যারাবিয়ান ফুডস-এর বিশাল সম্ভার নিয়ে যাত্রা শুরু করল ‘আত্তিন ক্যাফে লাউঞ্জ’। ২৫ জানুয়ারি বনানীর ২৭ রোডের ৯ নম্বর বাড়িতে আনুষ্ঠানিকভাবে এই ক্যাফের যাত্রা শুরু হয়। লেবানন এবং সিরিয়ার ২২ বছর কাজের অভিজ্ঞতাসম্পন্ন শেফ দিয়ে এটি পরিচালিত হচ্ছে। আর ক্যাফেটির ইন্টেরিয়র ডিজাইনে রয়েছে নান্দনিকতা। সবুজ খোলা ময়দানের মতো জীবন্ত সব ছবি দিয়ে সাজানো হয়েছে এর ভিতর বাহির।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক বাণিজ্যমন্ত্রী বীর বিক্রম মেজর (অব) হাফিজ উদ্দিন, মাহবুবুল আলম, সাবেক রাষ্ট্রদূত, ব্যবসায়িক নেতা এবং প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর মি. নজরুল ইসলাম। অনুষ্ঠানে আগত অতিথিদের আপ্যায়ন এবং বক্তৃতা প্রদানের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়। বিস্তারিত জানা যাবে, আত্তিন ক্যাফে লাউঞ্জ, বাড়ি ৯, রোড ২৭, বনানী, ঢাকা।

ফড়িং
প্রতিবছর ১৪ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী পালন হয়ে আসছে ভালবাসা দিবস। দিবসটিকে মাথায় রেখে ফ্যাশন হাউজ ফড়িং ডিজাইন করেছে বেশকিছু পোশাক। যেমন সালোয়ার-কামিজ, ফতুয়া, শাড়ি, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট প্রভৃতি। ভালবাসা তো সবার জন্য তাই তরুণদের পাশাপাশি সব বয়সীদের জন্য ফড়িং পোশাকে নতুন ডিজাইন ও রং ব্যবহার করেছে। রংয়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে গোলাপি, নীল হলুদ, লাল, টিয়া, সাদা, কমলা, কালো, সবুজ আকাশী প্রভৃতি। ভালবাসার আগের দিন অর্থাৎ ১৩ ফেব্রুয়ারি পহেলা ফাল্গুন। ফাল্গুনকে সামনে রেখেও তৈরি করা হয়েছে সব ধরনের পোশাক। হলুদ রংকে প্রাধান্য দিয়ে ব্যবহার করা হয়েছে সবুজ, হলুদ, গোল্ডেন, টিয়া, কমলা প্রভৃতি। শাড়ি, সালোয়য়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, প্রভৃতি পোশাকে কাজ করা হয়েছে এ্যামব্রয়ডারি, এপ্লিক, ব্লক, হাতের কাজ, ¯েপ্র, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি। শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, ফিউশন, শার্ট প্রভৃতি পোশাকে কাজ করা হয়েছে এ্যামব্রয়ডারি, এপ্লিক, ব্লক, হাতের কাজ, স্প্রে, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি। সুতি শাড়ির দাম পড়বে ৪৯০-২৮০০ টাকা, সিল্ক শাড়ি ১৭০০-৪৪৫০ টাকা, জামদানি শাড়ি ২৮০০-১৪৪৫০ টাকা, সালোয়ার কামিজ সুতি ৮২০-১৯৯০ টাকা, সিল্ক ১১৫০-৩৮৫০ টাকা, ফতুয়া সুতি ২৯৫-৭২০ টাকা, সিল্ক ফতুয়া ৬৫০-১১৮০ টাকা, পাঞ্জাবি সুতি ৫২০-১৪০০ টাকা, পাঞ্জাবি সিল্ক ৯৫০-৩৫০০ টাকা, ফতুয়া সুতি ২৭৫-৬৮০, ফতুয়া সিল্ক ৭০০-১০৫০, টি-শার্ট ১৫০-৩৫০ টাকা, শার্ট ৪৫০-৯৫০ টাকা।
বাচ্চাদের ফতুয়ার দাম পড়বে ১২০-৫০০ টাকা, পাঞ্জাবি ৩০০-৬৭০ টাকা, শার্ট ১২০-২৫০ টাকা, সালোয়ার কামিজ ২৮০-৬২০ টাকা, শাড়ি ২০০-৫৫০ টাকা।

সাদাকালো
ভালবাসা দিবস উপলক্ষে সাদাকালো নিয়ে এসেছে আকর্ষণীয় মগ, যা প্রিয়জনকে দেয়ার মতো। প্রিয়জনকে উপহার হিসেবে বেশ মানানসই মগগুলো। সাদাকালোর যে কোন আউটলেটেই দেখা মিলবে আকর্ষণীয় এ মগ।

সমীকরণ
সমীকরণ নিয়ে এসেছে নতুন ডিজাইনের সব পোশাক। সমীকরণ বরাবরই চেষ্টা করে পোশাকে নতুনত্ব আনার। এবারও তাই ফ্যাশন হাউজ সমীকরণ এনেছে বেশ কয়েকটি ডিজাইনের নতুন পোশাক। এছাড়া আধুনিক পোশাকের বিশাল আয়োজনে সেজেছে সমীকরণ। রয়েছে রকমারী ডিজাইনের পোশাক। বিশেষ আয়োজন হিসেবে টি-শার্ট, পলো শার্ট, শার্ট। এছাড়াও পাওয়া যাবে ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, থ্রি কোয়ার্টার প্যান্ট, প্যান্ট ও পাঞ্জাবি। সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়।
যোগাযোগ : ৬২, ৬৩ আজিজ সুপার মার্কেট (তয় তলা), ঢাকা।

এড্রয়েট
১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে মানেই শুভেচ্ছা ও ভাব- বিনিময়ের দিন। দিবসটিকে ঘিরে প্রেমিক প্রেমিকাদের মাঝে অচেনা উষ্ণ উন্মাদনার সৃষ্টি হয়। একে অপরের মুখোমুখি হওয়ার প্রতীক্ষার প্রহর গুনতে থাকে প্রেমিক প্রেমিকারা। ওই দিনে ভালোবাসার মানুষটির সামনে নিজেকে কিভাবে সুন্দর করে উপস্থাপনা করা যায় এই নিয়ে অনেকেই পড়েন দ্বিধা-দ্বন্দ্বে। কাপলদের সুন্দর ও আকর্ষণীয়ভাবে উপস্থাপনার জন্য এড্রয়েট তৈরি করেছে নতুন ডিজাইনের পোশাক। রংয়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে লাল, গোলাপি, সাদা, কমলা, কালো, হলুদ, সবুজ প্রভৃতি। দিবসটি যেহেতু ভালবাসার, তাই সব ধরনের বয়সীদের জন্যই থাকছে এড্রয়েট-এর পোশাক। শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, ফিউশন, শার্ট প্রভৃতি পোশাকে কাজ করা হয়েছে, এ্যামব্রয়ডারি, মেশিন এ্যাম্বয়ডারি এপ্লিক, ব্লক, হাতের কাজ, ¯েপ্র, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি। দামের ক্ষেত্রেও দেয়া হয়েছে বিশেষ ছাড়! সুতি শাড়ির দাম পড়বে ৪৯০-২৮০০ টাকা, সিল্ক শাড়ি ১৭০০-৪৪৫০ টাকা, জামদানি শাড়ি ২৮০০-১৪৪৫০ টাকা, সালোয়ার কামিজ সুতি ৮২০-১৯৯০ টাকা, সিল্ক ১১৫০-৩৮৫০ টাকা, ফতুয়া সুতি ২৯৫-৭২০ টাকা, সিল্ক ফতুয়া ৬৫০-১১৮০ টাকা, পাঞ্জাবি সুতি ৫২০-১৪০০ টাকা, পাঞ্জাবি সিল্ক ৯৫০-৩৫০০ টাকা, ফতুয়া সুতি ২৭৫-৬৮০, ফতুয়া সিল্ক ৭০০-১০৫০, টি-শার্ট ১৫০-৩৫০ টাকা, শার্ট ৪৫০-৯৫০ টাকা।
বাচ্চাদের ফতুয়ার দাম পড়বে ১২০-৫০০ টাকা, পাঞ্জাবি ৩০০-৬৭০ টাকা, শার্ট ১২০-২৫০ টাকা, সালোয়ার কামিজ ২৮০-৬২০ টাকা, শাড়ি ২০০-৫৫০ টাকা। এছাড়াও পহেলা ফাল্গুন-এর জন্য রয়েছে নানা ডিজাইনের পোশাক। হলুদ রংকে প্রাধান্য দিয়ে পোশাকে কাজ করা হয়েছে এ্যামব্রয়ডারি, এপ্লিক, ব্লক, হাতের কাজ, ¯েপ্র, টাইডাই প্রভৃতি।
এড্রয়েট এর সব শোরুম থেকে একই দামে পোশাকগুলো ক্রয় করতে পারবেন।

No comments

Powered by Blogger.