একটি হিন্দি সিরিয়ালের স্ক্রিপ্ট by কাসাফাদ্দৌজা নোমান

কাহিনি সংক্ষেপ: নায়িকা তার বয়ফ্রেন্ডের পাঠানো মেইল চেক করবে।

পর্ব-১
কামিনী ঘুম থেকে উঠেই ওয়াশরুমে ঢুকবে। ক্যামেরা ওয়াশরুমের দরজায় আপ-ডাউন করবে চারবার। ব্যাকগ্রাউন্ডে ধুম ধুম সাউন্ড হবে।
এরপর ক্যামেরা পুরো ঘর দেখাবে। কম্পিউটার দেখানোর সময় তীব্র মিউজিক
বেজে উঠবে!
কামিনী ওয়াশরুম থেকে বের হবে। ক্যামেরা পুরো ঘর ঘুরিয়ে নায়িকাকে দেখাবে ঠিক পাঁচবার। এরপর সে ড্রেসিং টেবিলে বসে সাজুগুজু করবে। ক্যামেরা একবার কম্পিউটার, একবার ড্রেসিং টেবিল তীব্র মিউজিকের সঙ্গে ফোকাস করবে আরও চারবার।
(পরের পর্বের ট্রেলার যাবে)

পর্ব ২
(আগের পর্বের হাইলাইটস দেখানো হবে)
কামিনীর ঠোঁটের লাল লিপস্টিক থেকে এ পর্ব শুরু হবে। এরপর জমকালো শাড়ি দেখানো হবে। গলায় গয়না চিকচিক করবে এনার্জি বাল্বের আলোয়। ড্রেসিং টেবিল থেকে উঠে কামিনীর চোখ যাবে কম্পিউটারের দিকে। ক্যামেরা একবার কম্পিউটার একবার কামিনীর চোখ দেখাবে, এভাবে তিনবার। ব্যাকগ্রাউন্ডে শব্দ হবে। ঢিব ঢিব ঢিব (যেন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কেউ)
হঠাৎ কামিনীর মোবাইলের রিংটোন বেজে উঠবে। মোবাইল ফোকাস করা হবে দুই মিনিট। স্লো মোশনে দৌড়ে গিয়ে সে ফোনটা ধরবে। কী কথা বলছে দর্শক শুনবে না। কথা বলার সময় এমন মিউজিক দিতে হবে যেন দর্শক ভাবে, স্বয়ং ওসামা বিন লাদেন ফোন দিয়েছে ওপার থেকে।
(আগামী পর্বের ট্রেলার যাবে)

পর্ব ৩
(আগের পর্বের হাইলাইটস দেখানো হবে)
কামিনী ধীরে ধীরে এগিয়ে যাবে কম্পিউটারের দিকে। ধীরে ধীরে! চেয়ারে বসে ঘরের চারদিকে দেখবে। ক্যামেরায় পুরো ঘর দেখানো হবে। পিসির স্টার্ট বাটনটি চাপ দিয়ে স্টার্ট করবে। ধুম করে শব্দ হবে। না, পিসি বার্স্ট করেনি, এটা ব্যাকগ্রাউন্ড মিউজিক। ধীরে ধীরে ওপেন হতে যাচ্ছে কম্পিউটার। ব্যাকগ্রাউন্ডে কোনো মিউজিক থাকবে না। পিনপতন নীরবতা। তীব্র সাউন্ডে উইন্ডোজের স্টার্টিং টোন বেজে উঠবে। ক্যামেরা ভীত কামিনীকে চারবার দেখাবে।
মডেম কানেক্ট দেবে কামিনী। ধুম করে শব্দ হয়ে ডিসকানেক্ট হয়ে যাবে। কামিনী চেষ্টা করে যাবে। ততক্ষণ রুমে ঘুরতে থাকা ফ্যান দেখানো হবে ক্যামেরায়। কামিনী চেষ্টা করতেই থাকবে, করতেই থাকবে। আবার ধুম করে বিকট শব্দ হবে। নাহ্, ব্যাকগ্রাউন্ড মিউজিক না, ট্রান্সফরমার বার্স্ট করেছে!
(পরের পর্বের ট্রেলার দেখানো হবে)

পর্ব ৪
(আগের পর্বের হাইলাইটস দেখানো হবে)
আবার ধুম করে সাউন্ড, বিদ্যুৎ আসছে। সাঁই সাঁই করে ফ্যান চলছে। ক্যামেরা রোলিং করে সে ফ্যান দেখানো হবে। সঙ্গে শোঁ শোঁ শব্দ। এবার ক্যামেরায় কামিনীর থুতনিতে চিকচিক করা ঘাম দেখা যাবে। জুম করে ঘাম বড় হচ্ছে বড় হচ্ছে এত্ত এত্ত বড় করে হুট করে জুম আউট করে ঘাম উধাও। ক্যামেরা আবার মনিটরের দিকে। অন্ধকার মনিটর, ব্যাকগ্রাউন্ডে ঢিব ঢিব শব্দ, হঠাৎ মনিটরে আলো জ্বলে উঠবে। কামিনীর চোখে তীব্র কনফিউশন, সে মডেম কানেকশন দিয়ে জিমেইল লগইন করবে। কিন্তু নেট স্লো...আবার ঢিব ঢিব ঢিব। ইয়েস, কামিনী ইনবক্সে ঢুকবে। ঢুকেই একটা হাসি দেবে। তার বয়ফ্রেন্ড মেইল করেছে—হ্যালো বেইবি, গুডমর্নিং!
[টু বি কনটিনিউ আজীবন!]

No comments

Powered by Blogger.