বিএনপি-জামায়াত কুচক্রী হিসেবে পরিচিত ॥ স্বরাষ্ট্রমন্ত্রী

নবনিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর বলেছেন, বিএনপি-জামায়াত এখন জাতির কাছে কুচক্রী হিসেবে পরিচিত। এই কুচক্রী মহলকে প্রতিহত করার পবিত্র দায়িত্ব আমাদের ওপর পড়েছে। তাই আমাদের সবাইকে একত্রিত হয়ে তাদের প্রতিহত করতে হবে।


শুক্রবার দুপুরে রাজধানীর কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ঢাকা মহানগর আয়োজিত এক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। তিনি বলেন, যারা দেশের উন্নয়নে বাধা সৃষ্টি করে তাদের দেশে থাকার কোন অধিকার নেই। তারা বাংলার চিরায়ত মীরজাফর।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বেগম জিয়া ও তাঁর সঙ্গীরা লুটপাট, হামলা, অত্যাচার, নির্যাতন ছাড়া জাতিকে আর কিছুই দিতে পারেনি। তারা যুদ্ধাপরাধীদের বিচারে বাধা দিয়েছে, বঙ্গবন্ধু হত্যার বিচারে বাধা দিয়েছিল, এখন দেশের উন্নয়নে বাধা দিচ্ছে। এসব দেশদ্রোহীর দেশে থাকার কোন অধিকার নেই।
তিনি বলেন, এর আগের আওয়ামী লীগ ক্ষমতায় থাকার সময় প্রায় শেষ করে যাওয়া বিভিন্ন প্রকল্প বিএনপি ক্ষমতায় এসে উদ্বোধন, আর ৫টি বছর ধরে গণলুটপাট, নিজেদের পকেট ভারি করা বিএনপি-জামায়াত দেশের জন্য কিছু করেছে বলে দাবি করতে পারবে না। আমাদের ইতিবাচক পদক্ষেপের সামনে তারা জাতীর কাছে ঘৃণিত হিসেবে চিহ্নিত হবেন।
সংগঠনের যুগ্ম আহ্বায়ক ফাতেমা জামান সাথীর সভাপতিত্বে আলোচনাসভায় আরও বক্তব্য রাখেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব পীযূষ বন্দ্যোপাধ্যায়, নগর আওয়ামী লীগের জিএম আতিক, শাহে আলম মুরাদ, সাবেক ছাত্রনেতা ও জনতা ব্যাংকের পরিচালক এ্যাডভোকেট বলরাম পোদ্দার, কৃষক লীগ নেতা শেখ জাহাঙ্গীর আলম ও অরুণ সরকার রানা।

No comments

Powered by Blogger.