বুলবুলের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ বাদশার

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে ১৮ দলীয় জোট সমর্থিত সম্মিলিত নাগরিক ফোরামের মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল মিথ্যা, বানোয়াট ও উস্কানিমূলক প্রচারণা চালাচ্ছেন বলে অভিযোগ করেছেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।
ওয়ার্কার্স পার্টির এই সংসদ সদস্য (বাদশা) মহাজোট সমর্থিত রাজশাহী নাগরিক কমিটির মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক।

সোমবার এক বিবৃতিতে ফজলে হোসেন বাদশা জানান, বুলবুল রাজশাহী শহরে নানা ধরনের মিথ্যা, বানোয়াট ও উস্কানিমূলক বক্তব্য প্রচার করে চলেছেন, যা নির্বাচনী আচরণবিধির সম্পূর্ণ পরিপন্থি।

বিবৃতিতে তিনি অভিযোগ করে বলেন, রাজশাহী নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের গাঙ্গোপাড়ার বস্তি, রেলওয়ের পাশের বস্তি, বড়কুঠি ও আরডিএ বস্তিসহ শ্রীরামপুর বস্তি এলাকায় বুলবুলের লোকজন লিটনের বিপক্ষে প্রকাশ্যে প্রচারণা চালাচ্ছেন। প্রচারণায় বলা হচ্ছে, লিটন জিতলে এই বস্তিগুলো উচ্ছেদ করবেন। যা উস্কানিমূলক ও উদ্বেগজনক।

এ ধরনের মিথ্যা ও বানোয়াট প্রচারণা দ্রুত বন্ধ করার জন্য তিনি মোসাদ্দেক হোসেন বুলবুলসহ সংশ্লিষ্টদের আহ্বান জানান।

এ বিষয়ে সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা জানান, বস্তি উচ্ছেদের কোনো পরিকল্পনা সরকারের নেই। তাই এলাকাবাসীকে প্রতিপক্ষের এ ধরনের মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর প্রচারণায় বিভ্রান্ত না হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানান তিনি।

তবে বাদশার অভিযোগ অস্বীকার করে রাজশাহী সম্মিলিত নাগরিক ফোরামের মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, “আমার লোকজন এ ধরনের কোনো প্রচারণা চালাচ্ছেন বলে আমার জানা নেই।”

তিনি বলেন, “এটি ইস্যু তৈরি করে ভোটারদের কাছে আমার ইমেজ নষ্টের কৌশল মাত্র।”

No comments

Powered by Blogger.