‘এই তো জীবন’ অনুষ্ঠানে হায়াত-পরিবার

মাত্র ১০ বছর বয়স থেকে আবুল হায়াতের অভিনয়জীবনের শুরু। অভিনয়ের সঙ্গে তাঁর সম্পর্ক এতটাই গভীর যে, একসময় তিনি অভিনয়ের জন্য লিবিয়া থেকে দেশে ফিরে এসেছিলেন।
গুণী এই অভিনেতা, নাট্য পরিচালক, গল্প ও উপন্যাস লেখক তাঁর ব্যক্তি ও কর্মজীবনের অনেক না-বলা কথা নিয়ে হাজির হচ্ছেন চ্যানেল টোয়েন্টিফোরের সেলিব্রেটি শো ‘এই তো জীবন’-এ। অনুষ্ঠানটি ১২ জানুয়ারি শনিবার রাত আটটা ১০ মিনিটে প্রচারিত হবে।
অনুষ্ঠানটির পরিচালক সায়েদুজ্জামান মিঠু জানিয়েছেন, ‘এই তো জীবন’-এ বরাবরই আমন্ত্রিত অতিথির সঙ্গে তাঁর পরিবারের সদস্য কিংবা জীবনঘনিষ্ঠ আরও কয়েকজন মানুষ উপস্থিত থাকেন। এবারের পর্বে আবুল হায়াতের সঙ্গে উপস্থিত থাকছেন তাঁর স্ত্রী শিরিন হায়াত, মেয়ে বিপাশা ও নাতাশা এবং বন্ধু রাজিউল হাসান।
‘এই তো জীবন’ অনুষ্ঠানের এবারের পর্বে নিজের পেশাজীবনের বাইরে ব্যক্তিজীবনের অনেক কিছু নিয়ে খোলামেলা আলোচনা করেছেন আবুল হায়াত। টুকরো টুকরো স্মৃতি থেকে বের করে এনেছেন সোনালি মুহূর্তগুলো। সেসব স্মৃতির আলোচনায় তাঁর সঙ্গে যোগ দিয়েছেন স্ত্রী, কন্যা ও বন্ধু।
আবুল হায়াতের অভিনয়জীবন শুরু হয়েছিল মঞ্চ দিয়ে। বাবার রেলওয়ের চাকরির সূত্রে তাঁরা তখন চট্টগ্রামে থাকতেন। পাড়ার অনুষ্ঠানে মঞ্চে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন আবুল হায়াত। তারপর বুয়েটের ক্লাস সেরে মাতিয়েছেন ঢাকার মঞ্চ। পরে টেলিভিশনের কাজের ব্যস্ততায় ছাড়তে হয়েছে মঞ্চ। কিন্তু মঞ্চের জন্য তাঁর মন এখনো কাঁদে। ‘এই তো জীবন’ অনুষ্ঠানের মাধ্যমে তিনি আবার মঞ্চে ফিরে আসার অঙ্গীকার করেছেন।
সায়েদুজ্জামান মিঠুর পরিচালনা ও সামিয়া আফরিনের সঞ্চালনায় সপ্তাহের প্রতি শনিবার রাত আটটা ১০ মিনিটে প্রচারিত হচ্ছে ‘এই তো জীবন’।

No comments

Powered by Blogger.