অস্ট্রেলিয়া সফরের দলে মুরালিধরন

গত জুলাইয়ে ভারতের বিপক্ষে সিরিজটাই ছিল মুত্তিয়া মুরালিধরনের শেষ টেস্ট সিরিজ। মুরালিধরন টেস্ট ক্রিকেটকে বিদায় বলে দেওয়ার পর ভারত ও নিউজিল্যান্ডের বিপক্ষে একটি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ খেলেছে শ্রীলঙ্কা। কিন্তু বিশ্রাম নেওয়ার জন্য মুরালিধরন তাতে খেলেননি। তবে আগামী নভেম্বরের অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের দলে তাঁকে রেখেছেন শ্রীলঙ্কার নির্বাচকেরা।
অস্ট্রেলিয়া সিরিজের দলটি শ্রীলঙ্কান নির্বাচকেরা গড়েছেন আগামী বছরের বিশ্বকাপকে মাথায় রেখে। মুরালিধরন যেহেতু শ্রীলঙ্কার বিশ্বকাপ পরিকল্পনায় খুব ভালোভাবেই আছেন, তাই তাঁকে রাখা হয়েছে। শ্রীলঙ্কার প্রধান নির্বাচক অরবিন্দ ডি সিলভাই বলেছেন কথাটা, ‘মুরালিধরন অবশ্যই আমাদের বিশ্বকাপ পরিকল্পনার অংশ। এ জন্যই তাকে দলে রাখা।’
মুরালির সঙ্গে শ্রীলঙ্কার ১৬ সদস্যের দলে আছেন আরেকজন অফ স্পিনার, সুরাজ রণদিভ। ডি সিলভা জানিয়েছেন, ম্যাচে একজন অফ স্পিনারই খেলবেন। বাকি কাজটুকু করে দেবেন পার্টটাইম স্পিনার তিলকরত্নে দিলশান ও জীবন মেন্ডিস।
শ্রীলঙ্কা অস্ট্রেলিয়ায় একটি টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে। ওয়েবসাইট।
শ্রীলঙ্কার ১৬ সদস্যের দল: কুমার সাঙ্গাকারা (অধিনায়ক), মাহেলা জয়াবর্ধনে (সহ-অধিনায়ক), তিলকরত্নে দিলশান, উপুল থারাঙ্গা, চামারা সিলভা, জীবন মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, থিলিনা কান্দাম্বি, চামারা কাপুগেদারা, থিসারা পেরেরা, লাসিথ মালিঙ্গা, নুয়ান কুলাসেকারা, দিলহারা ফার্নান্দো, মুত্তিয়া মুরালিধরন, সুরাজ রণদিভ, ধাম্মিকা প্রসাদ, দিনেশ চান্দিমাল।

No comments

Powered by Blogger.