দিনাজপুর সিরাজগঞ্জ রংপুর ও লালমোহনে খুন ৫

দিনাজপুর, সিরাজগঞ্জ, রংপুর ও ভোলার লালমোহনে ৫ ব্যক্তি খুন হয়েছেন। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জ ও মাদারীপুরে দু'জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। অফিস ও প্রতিনিধিদের পাঠানো খবর :
দিনাজপুর :জেলার চিরিরবন্দর উপজেলায় ঝগড়া থামাতে গিয়ে চাচাতো ছোট ভাইয়ের ছুরিকাঘাতে একজন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ভিয়াইল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে। সোমবার বিকেলে সোবহান আলীর দুই পুত্রবধূর মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে ওই ঝগড়ায় সোবহান আলীর দুই ছেলে আবদুল মোমিন ও নূর আলমও জড়িয়ে যায়। তাদের ঝগড়া থামাতে সোবহান আলীর বড় ভাই সায়মত আলীর ছেলে আবুল হোসেন এগিয়ে গেলে মোমিন ছুরি দিয়ে আবুলের বুকে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সিরাজগঞ্জ :জেলায় পৃথক ঘটনায় দু'জন খুন হয়েছেন। একটি খুনের ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দু'জনকে আটক করেছে। রোববার সকালে পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে শহরের রেলওয়ে কলোনির বটতলা এলাকায় মুদি দোকানদার মহির উদ্দিন এলাকার যুবক গোলাম হোসেনকে মারধর করে। এ ঘটনার জেরে রাত ৯টার দিকে কয়েক যুবক মহির উদ্দিনকে ছুরিকাঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়া হলে তিনি সেখানে মারা যান। এরপর রাতেই পুলিশ অভিযান চালিয়ে মিরপুর রেলওয়ে কলোনির এরশাদ আলীর ছেলে উজ্জ্বল ও আনছার আলীর ছেলে গোলাম হোসেনকে আটক করে। নিহত মহির উদ্দিন একই এলাকার হারান সেখের ছেলে।
অন্যদিকে কাজীপুর উপজেলার পাঁচগাছি গ্রামের আবদুল ওয়াহাবের ছেলে ও সোনামুখী সিনিয়র মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্র শাকিলকে রোববার রাতে দুর্বৃত্তরা গলা কেটে হত্যা করে। সোমবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
রংপুর :নগরীর মাহিগঞ্জে সোমবার সকালে ফজলুল হক নামে এক ট্রাকচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ। নগরীর মাহিগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওয়ালিউর রহমান জানান, মাহিগঞ্জ কলেজ রোড এলাকায় শ্বশুরবাড়িতে গাড়িচালক ফজলুল হক স্ত্রী ও চার ছেলেমেয়েসহ থাকতেন। রোববার রাতে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। ঘটনার পর থেকে নিহত ফজলুল হকের স্ত্রী, বড় ছেলে ও পুত্রবধূ পলাতক রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের এক মেয়ে ও এক ছেলেকে থানায় নিয়ে আসা হয়েছে। তারা জানিয়েছে, এ ঘটনার সঙ্গে তার মা, ভাই ও ভাবি জড়িত।
ভোলা/লালমোহন :জেলার লালমোহনে জোসনা বেগম নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী। রোববার রাতে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের মহেষখালী গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক স্বামী ইউসুফ আলীকে লালমোহন থানা পুলিশ আটক করেছে। সে ওই গ্রামের আজিজুল হকের ছেলে। সাত বছর আগে ইউসুফ আলীর সঙ্গে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের জোসনা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ লেগে থাকত। এ ব্যাপারে লালমোহন থানায় মামলা করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ :সদর উপজেলার আকুন্দবাড়িয়া এলাকায় মহানন্দা নদী থেকে সোমবার দুপুরে অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সদর থানার এসআই লুৎফর রহমান বলেন, ওই যুবক কোথায়, কীভাবে মারা গেছেন তা নিশ্চিত হওয়া যায়নি। ওই যুবকের শরীরে নেভি ব্লু রঙের চেকশার্ট ও খাকি রঙের হাফ সোয়েটার ছিল।
মাদারীপুর :সদর উপজেলার বিসিক সংলগ্ন এলাকার কুমার নদ থেকে সোমবার সকালে বাদল বেপারী নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার বাড়ি সদর উপজেলার পূর্বরাস্তি গ্রামে। তিনি ওই এলাকার আলফাতুন বেপারীর পালকপুত্র। গত শুক্রবার থেকে তিনি নিখোঁজ ছিলেন। মাদারীপুর সদর থানার ওসি মোফাজ্জল হোসেন বলেন, স্থানীয়দের কাছ থেকে জেনেছি বাদল বেপারী মৃগী রোগী ছিলেন। তিনি কীভাবে মারা গেছেন তা আমরা তদন্ত করে বের করার চেষ্টা করছি।

No comments

Powered by Blogger.