১৪ ডিসেম্বর শুরু হচ্ছে সপ্তম জাতীয় ফার্নিচার মেলা

বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির উদ্যোগে ও ডিজাইন অ্যান্ড টেকনোলজি সেন্টারের (ডিটিসি) ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১৪ থেকে ১৯ ডিসেম্বর ছয় দিনব্যাপী ‘সপ্তম জাতীয় ফার্নিচার মেলা ২০০৯’ অনুষ্ঠিত হবে।
মেলা উপলক্ষে গতকাল শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতি।
এতে সমিতির চেয়ারম্যান কে এম আখতারুজ্জামান, মহাসচিব সেলিম এইচ রহমান, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস সরকার, কোষাধ্যক্ষ মোহাম্মদ উল্লাহ, সিনিয়র ভাইস চেয়ারম্যান মুজিবুর রহমান খান, পার্টেক্স ফার্নিচারের পরিচালক মো. কামরুজ্জামান এবং ডিজাইন অ্যান্ড টেকনোলজি সেন্টারের নির্বাহী পরিচালক আতিফ দেওয়ান রশিদ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি হিসেবে এ আসবাবপত্র মেলার উদ্বোধন করবেন বীর মুক্তিযোদ্ধা তারামন বিবি (বীর প্রতীক)। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন আরেকজন বীর মুক্তিযোদ্ধা ফেরদৌসী প্রিয়ভাষিণী।
সংবাদ সম্মেলনে বলা হয়, বাংলাদেশি ফার্নিচারের গুণগত মান সম্পর্কে অবহিত করা এবং দেশে-বিদেশে ব্যাপক চাহিদা সৃষ্টি করাই ছয় দিনব্যাপী এ মেলা আয়োজনের মূল উদ্দেশ্য। দেশসেরা ব্র্যান্ডগুলো আকর্ষণীয় ছাড় দিয়ে তাদের পণ্য মেলায় প্রদর্শন করবে। এবারের মেলায় দেশের শীর্ষস্থানীয় ৭০টি প্রতিষ্ঠান ১৫০টি স্টল নিয়ে অংশ নিচ্ছে। মেলা প্রতিদিন সকাল নয়টা থেকে রাত আটটা পর্যন্ত জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

No comments

Powered by Blogger.