পরকীয়ার গুঞ্জন উড়িয়ে দিলেন সারকোজি

বিবাহবহির্ভূত সম্পর্ক রাখার গুঞ্জনকে ‘হাস্যকর’ বলে উড়িয়ে দিলেন ফরাসি প্রেসিডেন্ট নিকোলা সারকোজি। তিনি আরও বলেছেন, ‘এ রকম হাস্যকর গুঞ্জনের পেছনে ছোটার মতো অর্ধ সেকেন্ড সময়ও আমার নেই।’ ডাউনিং স্ট্রিটে ব্রিটিশ প্রধানমন্ত্রী গর্ডন ব্রাউনের সঙ্গে গত শুক্রবার এক যৌথ সংবাদ সম্মেলনে সারকোজি এ মন্তব্য করেন।
ফরাসি এক সাংবাদিক সারকোজির পরকীয়া নিয়ে গুঞ্জনের বিষয়টি সংবাদ সম্মেলনে তোলেন। জবাব না দিয়ে সারকোজি প্রথমে বিষয়টি এড়িয়ে যান। দ্বিতীয়বার বিষয়টি তোলা হলে সারকোজি অনেকটা ক্ষোভের সুরে বলেন, ‘একটি দেশের প্রেসিডেন্টকে দিনব্যাপী যেসব কাজ করতে হয়, আপনাদের তা সম্পর্কে কিছুটা ধারণা থাকা উচিত। এ ধরনের হাস্যকর গুঞ্জনের পেছনে ব্যয় করার মতো অর্ধ সেকেন্ড সময়ও আমার নেই। আর আমি ঠিক বুঝতে পারছি না, আপনারা কেন এ ধরনের নির্বোধের মতো প্রশ্ন করে নিজেদের সময় নষ্ট করছেন।’
একপর্যায়ে এ বিষয়ে কথা বলতে শুরু করেন গর্ডন ব্রাউন। তিনি বলেন, ‘আমি ব্রিটিশ পত্রপত্রিকায় এমন গুঞ্জনের খবর পড়েছি। তবে এগুলো আমার বিশ্বাস হয়নি।’ এ সময় সংবাদ সম্মেলনে কিছুটা হাস্যরসের সৃষ্টি হয়। সারকোজি এ সময় ওই আলোচনা বন্ধের আহ্বান জানিয়ে ব্রিটিশ সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘আমি ইংল্যান্ডকে ভালোবাসি। দয়া করে আমাকে আর দুঃখ দেবেন না।’
কয়েক দিন ধরে ফরাসি ও ব্রিটিশ গণমাধ্যমের খবরে বলা হয়, ফরাসি ফার্স্ট লেডি কারলা ব্রুনি (৪৩) এখন প্রেম করছেন দেশের সুদর্শন পপ তারকা বেঞ্জামিন বিওলের (৩৭) সঙ্গে। আর ৫৫ বছর বয়সী সারকোজি প্রেম করছেন তাঁরই জুনিয়র প্রতিবেশমন্ত্রী চেন্টেল জুয়ান্নুর (৪০) সঙ্গে।
সারকোজি ও ব্রুনির নতুন প্রেমের খবর ইন্টারনেটের সব ব্লগ (দিনপঞ্জি) এবং ওয়েবসাইটেও ছড়িয়ে পড়ে।


No comments

Powered by Blogger.