মুম্বাই দিল্লিরও জয় দিয়ে শুরু

আইপিএলের নতুন মৌসুম জয় দিয়ে শুরু করল মুম্বাই ইন্ডিয়ানস ও দিল্লি ডেয়ারডেভিলস। দুটি দলই পেয়েছে রোমাঞ্চকর জয়। শেষ ওভারে যাওয়া ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানস ৪ রানে হারিয়েছে রাজস্থান রয়্যালসকে। আর দিল্লির শেষ ওভারে পাওয়া জয়টি ৫ উইকেটে।
কাল মুম্বাই ইন্ডিয়ানস ও রাজস্থান রয়্যালসের ম্যাচে আইপিএল দেখেছে দ্রুততম সেঞ্চুরি। তবে ৩৭ বলে ১০০ রান করা ইউসুফ পাঠান টি-টোয়েন্টির দ্বিতীয় দ্রুততম সেঞ্চুরি করেও জেতাতে পারেননি তাঁর দলকে। সৌরভ তিওয়ারি (৩৩ বলে ৫৩) ও আম্বাতি রায়ডুর (৩৩ বলে ৫৫) হাফ সেঞ্চুরিতে ২০ ওভারে ৬ উইকেটে ২১২ রান তুলেছিল মুম্বাই। ২১৩ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে ৬৬ রানে ৪ উইকেট হারিয়ে ফেলে রাজস্থান। তবে ডোগরার (৪১) সঙ্গে পঞ্চম উইকেটে ১০৭ রানের জুটি গড়ে দলকে জয়ের দুয়ারেই নিয়ে গিয়েছিলেন ইউসুফ। কিন্তু শেষ পর্যন্ত কাঙ্ক্ষিত জয়টা তাঁরা আর পাননি। লাসিথ মালিঙ্গার করা শেষ ৬ বলে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলতে পারেননি রাজস্থানের দুই ব্যাটসম্যান ডোগরা ও উনিয়াল।
রবি বোপারার হাফ সেঞ্চুরিতে (৫৬) পাঞ্জাব ২০ ওভারে করেছিল ১৪২ রান। গৌতম গম্ভীরের ৫৪ বলে ৭২ রানের ইনিংসের পরও এই রান টপকে যেতে শেষ ওভার পর্যন্ত যেতে হয় দিল্লিকে। তবে মানাসের (৩১*) দৃঢ়তায় ১ বল বাকি থাকতে ৫ উইকেট হারিয়েই পৌঁছে যায় জয়ের লক্ষ্যে।

No comments

Powered by Blogger.