আলিয়া ভাটের প্রথম প্রেম শহীদ কাপুর!

হাজারো পুরুষের হৃদয় হরণকারী বলিউডের মিষ্টি চেহারার অধিকারিণী এই তারকার হৃদয়ে কে বসবাস করেন? এক কোথায় উত্তর ভারুন ধাওয়ান এলেও, প্রকৃত উত্তরটি কিন্তু আলিয়া নিজেই দিয়ে দিলেন। তবে ভারুন না হলে আলিয়ার হৃদয়ের পুরুষটি কে?

বলিউডে নতুন প্রজন্মের জনপ্রিয় নায়িকার এক নম্বর আসনটিতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন আলিয়া ভাট। আর সেই সুবাদে একে একে ঝুলিতে আসতে শুরু করেছে বলিউডের প্রতিষ্ঠিত নায়কদের বিপরীতে সিনেমায় কাজ করার অফার। আর এখানে থেকেই শুরু। জানা যায় আলিয়া ভাট শহীদ কাপুরের বিপরীতে ‘শান্দার’ সিনেমাতে অভিনয় করতে চলেছেন। আর এই সুযোগটি পেয়ে আলিয়া তার মনের কথা জানিয়ে দিলেন এই চার্মিং হিরোকে।
আলিয়া জানান, আলিয়ার জীবনে প্রথম প্রেমের ছোঁয়া নিয়ে এসেছিলেন যে পুরুষটি তিনি আর কেউ নন শহীদ কাপুর। মাত্র ১১ বছর বয়সে ‘ইশক ভিষক’ সিনেমায় শহীদকে প্রথম দেখেই ক্রাশ খান এই আলিয়া।
আলিয়া বলেন, আমি শহীদ কাপুরের অনেক বড় ভক্ত। আমি মাত্র ১১ বছর বয়সে শহীদের ‘ইশক ভিষক’ সিনেমাটি দেখতে Gaiety Galaxy সিনেমা হলে যাই । আর প্রথম দেখতেই ভালো লেগে যায় শহীদ কাপুরকে। আমি তার প্রেমে পড়ে যাই। আর বাল্যকালের ক্রাশের সাথে অনস্ক্রিন শেয়ার করতে পারব ভেবেই ভালো লাগছে।
তবে ক্যারিয়ারের শুরু যেখানে ভারুন- সিদ্ধারথের মতো সমবয়সী অভিনেতার সাথে সেখানে শহীদের মতো তারকার সাথে অভিনয় করতে অসুবিধার সম্মুখীন হবেন না? এমন প্রশ্নের জবাবে আলিয়া বলেন, আমি এমনটা মনে করি না। শহীদ কাপুর আমার কাছে অন্যান্য সহকর্মী ভারুন-সিদ্ধারতের মতোই। আর আপনারা ভুলে যাচ্ছে আমি ইতোমধ্যেই আমার থেকে বয়সে বড় অভিনেতা রণদীপ হুড্ডার সাথে অভিনয় করেছি হাইওয়ে সিনেমাটিতে।

No comments

Powered by Blogger.