বিরতির পর

লম্বা বিরতির পর আবারও চলচ্চিত্রে অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস। ছবির নাম ‘৬৯, পাতলা খান লেন’। পুরান ঢাকার জীবন কাহিনী নিয়ে নির্মিত এ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রাফায়েল আহমেদ।
ইতিমধ্যে ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। ছবিতে মৌটুসীর নায়ক হিসেবে আছেন ফেরদৌস। এছাড়া ছবিতে আরও অভিনয় করেছেন সহিদুল আলম সাচ্চু, প্রাণ রায়, উর্মি খান, আলিশা প্রধান প্রমুখ। ছবির গল্প গড়ে উঠেছে একজোড়া ছেলেমেয়ের প্রেম সম্পর্ককে কেন্দ্র করে। মৌটুসী বলেন, ছবির গল্পটি অনেক সুন্দর। আমার চরিত্রটিও অনেক ভাল লেগেছে। অভিনয়ের সময়ে বেশ এনজয় করেছি।
আর ফেরদৌস ভাইয়ের সঙ্গে অভিনয় প্রসঙ্গে বলবো, তার সঙ্গে অভিনয় করে বেশ ভাল লেগেছে। বোঝা যায়, তার ভাল মানসিকতার জন্যই দুই বাংলায় তিনি এতো জনপ্রিয়। ‘৬৯, পাতলা খান লেন’ ছবির চিত্রগ্রহণ করেছেন মুম্বাইয়ের কার্তিক গণেশ ও সংগীত পরিচালনা করেছেন পৃথ্বীরাজ। ছবিটি ২০১৩ সালের ৪ঠা জানুয়ারি সারাদেশে একযোগে ৫০টি হলে মুক্তি দেয়া হবে। জানা গেছে, আগামী ২৮শে ডিসেম্বর ছবির প্রিমিয়ার শো হবে। উল্লেখ্য, মৌটুসী এর আগে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলার’ ছবিতে প্রথম অভিনয় করেন। সে ছবিতেও মৌটুসীর  নায়ক হিসেবে ছিলেন ফেরদৌস।

No comments

Powered by Blogger.