কক্সবাজারে শুরু হচ্ছে ওয়েকা বিচ ক্রিকেট

বিচ ক্রিকেট শুধু খেলার মধ্যেই সীমাবদ্ধ থাকবে না। খেলার পাশাপাশি বাংলাদেশের পর্যটনশিল্পের প্রসারে কক্সবাজার সমুদ্রসৈকতকে পর্যটকদের কাছে আরও জনপ্রিয় করাও এর লক্ষ্য—২৮ অক্টোবর শুরু হতে যাওয়া ওয়েকা বিচ ক্রিকেটের আয়োজকদের উদ্দেশ্য এটাই।
বিচ ক্রিকেটকে উপলক্ষ করে কক্সবাজারে দ্বিতীয়বারের মতো বসছে সাবেক ক্রিকেটারদের মিলনমেলা। তিন দিনব্যাপী টুর্নামেন্টে তিনটি গ্রুপে অংশ নিচ্ছে ১৩টি দল। ‘এ’ ও ‘বি’ গ্রুপের সেরা দুই দলের সঙ্গে কোয়ার্টার ফাইনালে উঠবে ‘সি’ গ্রুপের সেরা তিনটি দল। অষ্টম দল বাছাই করা হবে নেট রান রেটের ভিত্তিতে। পাঁচ ওভারের খেলায় প্রতি দলে খেলবেন ছয়জন ক্রিকেটার। বিচ ক্রিকেট সরাসরি সম্প্রচার করবে বেসরকারি টেলিভিশন চ্যানেল দেশ টিভি।
কাল রাজধানীর এক হোটেলে টুর্নামেন্টের লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আয়োজক উইকএন্ড ক্রিকেট ক্লাব অ্যাসোসিয়েশনের (ওয়েকা) প্রেসিডেন্ট মাহবুবুর রহমান, স্পনসর এবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাইজার এ চৌধুরী ও দেশ টিভির ব্যবস্থাপনা পরিচালক আসাদুজ্জামান নূর। উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ফারুক আহমেদ, হাবিবুল বাশার ও সাবেক ক্রিকেটার আতহার আলী খান।

No comments

Powered by Blogger.