আওয়ামী লীগের জেলা সফর কর্মসূচী ১৮ মার্চ শুরু- ১৫ দল গঠন

আগামী ১৮ মার্চ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে আওয়ামী লীগ কার্যনির্বাহী পরিষদের দেশব্যাপী জেলা সফর কর্মসূচী। এ সফরকালে দেশের আর্থসামাজিক ও রাজনৈতিক পরিস্থিতি,
কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের গৃহীত সাংগঠনিক পরিকল্পনা বাস্তবায়ন, সদস্য নবায়ন ও সংগ্রহ অভিযান এবং তৃণমূলপর্যায়ে দলকে শক্তিশালী করার বিষয়ে জেলা নেতাদের সঙ্গে বিস্তারিত আলোচনা করা হবে। এ কর্মসূচীকে সফল করার জন্য কার্যনির্বাহী নেতাদের সমন্বয়ে ১৫টি দল গঠন করা হয়েছে। এই দলগুলোর দলনেতা ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদকরা জেলার নেতাদের সঙ্গে আলাপ-আলোচনা করে কর্মসূচীর সময় তারিখ ও স্থান নির্ধারণ করবেন। সোমবার আওয়ামী লীগের উপদফতর সম্পাদক মৃণালকান্তি দাস স্বাৰরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।
জেলা সফরের জন্য গঠিত ১৫টি দলের দলনেতাদের মধ্যে রয়েছেন মুন্সীগঞ্জ, ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুর জেলার জন্য দলনেতা নির্বাচিত করা হয়েছে আওয়ামী লীগের সভপতিম-লীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীকে, টাঙ্গাইল, জামালপুর, শেরপুর ও ময়মনসিংহ জেলার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পদক সৈয়দ আশরাফুল ইসলাম এমপির নাম ঘোষণা করা হয়েছে। নেত্রকোনা, কিশোরগঞ্জ, নরসিংদী ও মানিকগঞ্জ জেলার জন্য বেগম মতিয়া চৌধুরী, রাজবাড়ী, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর জেলার জন্য রয়েছেন শেখ ফজলুল করিম সেলিম এমপি, চট্টগ্রাম ও চট্টগ্রাম উত্তর ও দৰিণ জেলা, কক্সবাজার, খাগড়াছড়ি রাঙ্গামাটি বান্দরবন জেলার জন্য গঠিত কমিটির দলনেতা হয়েছেন সৈয়দা সাজেদা চৌধুরী এমপি, বরগুনা, পটুয়াখালী, ভোলা, বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর জেলার দলনেতা নির্বাচিত হয়েছেন এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন। ব্রহ্মণবাড়িয়া, কুমিল্লা উত্তর ও দৰিণ জেলা এবং চাঁদপুর জেলার দলনেতা হয়েছেন ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি, যশোর, মাগুরা, নড়াইল, খুলনা, বাগেরহাট, সাতৰীরার জন্য দলনেতা হয়েছেন কাজী জাফরউলস্না, জয়পুরহাট, বগুড়া নওগাঁ নাটোর জেলার জন্য দলনেতা করা হয়েছে রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি, রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা লালমনিরহাট জেলার জন্য দলনেতা করা হয়েছে আব্দুল লতিফ সিদ্দিকী এমপিকে, পঞ্চগড়, ঠাকুরগাঁও দিনাজপুর নীলফামারীর জন্য নির্বাচিত করা হয়েছে শ্রী সতীশ চন্দ্র রায়কে। এছাড়া ফেনী নোয়াখালী, লক্ষ্মীপুর জেলার জন্য ওবায়দুল কাদের এমপি, চাঁপাইনবাবগঞ্জ রাজশাহী জেলা, রাজশাহী মহানগর, পাবনা ও সিরাজগঞ্জ জেলার জন্য দলনেতা মোহাম্মদ নাসিম, মেহেরপুর, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা ঝিনাইদহ জেলার জন্য দলনেতা মাহবুব-উল আলম হানিফ, এবং সুনামগঞ্জ সিলেট জেলা মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার জন্য দলনেতা নির্বাচিত করা হয়েছে নুরুল ইসলাম নাহিদ এমপিকে।

No comments

Powered by Blogger.