নোটিশ বোর্ড-জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি পরীক্ষা ২৩ ডিসেম্বর

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১১-১২ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) কোর্সের ভর্তি পরীক্ষা আগামী ২৩ ডিসেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে। দেশব্যাপী একযোগে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। আগামী ১৬ নভেম্বর থেকে ভর্তি পরীক্ষার আবেদনপত্র পূরণের বিস্তারিত তথ্য (www.nuadmission2011.org.bd) ওয়েবসাইটের মাধ্যমে জানা যাবে।বিপিএড কোর্সে ভর্তি শুরুজাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোতে ২০১২ শিক্ষাবর্ষে (জানুয়ারি-ডিসেম্বর) বিপিএড কোর্সে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীদেরকে আগামী ১৭ নভেম্বর থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের (www.bped.nu.edu.bd) ওয়েবসাইট হতে আবেদন ফরম ডাউনলোডের পর হাতে পূরণ করে নির্ধারিত ফি এবং প্রয়োজনীয় কাগজপত্র সংশ্লিষ্ট কলেজে নির্ধারিত তারিখে জমাদানের জন্য বলা হয়েছে। বিস্তারিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে জানা যাবে।
বিএড কোর্সে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ
জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজগুলোতে ২০১২ শিক্ষাবর্ষে (জানুয়ারি-ডিসেম্বর) বিএড (প্রফেশনাল) কোর্সে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভর্তি হতে আগ্রহী শিক্ষার্থীদেরকে আগামী ২৩ নভেম্বর থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হতে আবেদন ফরম ডাউনলোডের পর হাতে পূরণ করে নির্ধারিত ফি এবং প্রয়োজনীয় কাগজপত্র সংশ্লিষ্ট কলেজে নির্ধারিত তারিখে জমা দিতে বলা হয়েছে। বিস্তারিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে জানা যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

No comments

Powered by Blogger.